1. admin@amaderkuakata.com : akas :
  2. amaderkuakata.r@gmail.com : desk-1 :
  3. amaderkuakata@gmail.com : rumi :
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে।

বিশ্ব পরিবেশ সপ্তাহ উপলক্ষ্যে কুয়াকাটা সৈকতে লিফলেট বিতরণ ও পরিচ্ছন্নতা অভিযান।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৬৫ বার

আবুল হোসেন রাজু,
কুয়াকাটা (পটুয়াখালী)প্রতিনিধি।

বিশ্ব পরিবেশ সপ্তাহ উপলক্ষ্যে পটুয়াখালীর কুয়াকাটা সৈকতে গুড নেইবারস বাংলাদেশ-এর পরিচ্ছন্নতা অভিযান ও লিফলেট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) বিকেলে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট থেকে দুই কিলোমিটার পূর্ব ও পশ্চিমে পরিস্কার করা হয়।

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ-এর কলাপাড়া সিডিপির ন্যাচার এ্যান্ড পিস ক্লাব ও গুড নেইবারস মোফা ডিআরআর এর উদ্যোগে এ পরিচ্ছন্নতা অভিযানে উপস্থিত ছিলেন, সিডিপির কলাপাড়া পরিচালক পলাশ রনি মণ্ডল, ডিআরআর প্রজেক্টের এডমিন ম্যানেজার সুমন ডায়েস, সিডিপি হেলথ অফিসার পঙ্কজ কুমার বিশ্বাস, এডমিন অফিসার শিপন চন্দ্র সরকার, প্রোগ্রাম অফিসার ফারহান তানভীর রাফিত, ট্যুর অপারেটরস,ট্যুর গাইড,ট্যুরিস্ট পুলিশ ও স্থানীয় ফটোগ্রাফার প্রমুখ।

আয়োজকরা জানায়, সাগর-মহাসাগর পৃথিবীর ফুসফুস নামে পরিচিত। প্রাণীকুলের জন্য অক্সিজেনের সবচেয়ে বড় ভান্ডার হলো এসব সাগর-মহাসাগর। সাগর-মহাসাগরের এই অবদান, প্রয়োজনীয়তা আর উপকারীতাকে স্বতন্ত্রভাবে বিশ্বের সবার সামনে তুলে ধরতেই পরিবেশ সপ্তাহে এই আয়োজন। এখানে আগত সকল পর্যটকদের কে আমরা নির্দিষ্ট স্থানে ময়লা ফেলার জন্য আমরা অনুরোধ জানাচ্ছি।###
আবুল হোসেন রাজু,
কুয়াকাটা (পটুয়াখালী)প্রতিনিধি।

সোসাল মিডিয়ায় শেয়ার করুন।

এ জাতীয় আরো খবর
বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Design & Developed BY Star it Academy