1. admin@amaderkuakata.com : akas :
  2. amaderkuakata.r@gmail.com : desk-1 :
  3. amaderkuakata@gmail.com : rumi :
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে।

কালীগঞ্জে ইন্ডাস্ট্রি কার্যক্রম শুরু করার দাবীতে মানববন্ধন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৬৪ বার

মুঃ সোহরাব আলী সরকার,
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নলছাটা এলাকায় টঙ্গী কালীগঞ্জ হাইওয়ে রোড ও রেল সড়কের সংলগ্ন জায়গায় বাংলা মার্ক এগ্রো ইন্ডাস্ট্রি লিঃ এর কার্যক্রম শুরু করার দাবীতে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানব বন্ধন করেছে এলাকাবাসী।
এ সময় বক্তাগণ বলেন, একটি মহল স্থানীয় উন্নয়ন চায় না। তারা চায় না এ এলাকায় কোন মিল কারখানা গড়ে উঠুক। চক্রটি বাংলা মার্ক ইন্ডাস্ট্রির লিঃ এর বিরুদ্ধে একের পর এক নানা অপপ্রচার চালাচ্ছেন। এ জমিটিকে বিল বেলাই বলে অপপ্রচার করে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা কাজে বাধা সৃষ্টি করছে। এলাকাবাসী বাংলা মার্ক এগ্রো ইন্ডাস্ট্রির জমিটি বিল বেলাইয়ের অংশ নয় দাবী করে অনতি বিলম্বে ইন্ডাস্ট্রির কাজ শুরু করার দাবী জানান। বক্তাগণ আরোও বলেন, এখানে যদি ইন্ডাস্টি চালু হয় তবে এলাবাবাসী ব্যবসা, বাড়ী ভাড়া দিয়ে ও এলাকার লোকজন চাকুরী করে স্বাচ্ছন্দে জিবিকা নির্বাহ করতে পারবে।
এসময় অন্যাণ্যের মাঝে নাগরী ইউনিয়ন পরিষদের সদস্য আশফিয়াক মো. খালিদ, সংরক্ষিত মহিলা সদস্য মো. কুহিনূর বেগম মর্জিনা, সাবেক সদস্য মো. আবুল বাশার শ্যামপুরী, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলম সরকার, চাঁন মিয়া সরকার ও বেদন সরকার সহ এলাকার বিভিন্ন স্তরের গন্যমান্য ব্যক্তি বক্তব্য রাখেন।
১৩/০৭/২০২৪

সোসাল মিডিয়ায় শেয়ার করুন।

এ জাতীয় আরো খবর
বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Design & Developed BY Star it Academy