1. admin@amaderkuakata.com : akas :
  2. amaderkuakata.r@gmail.com : desk-1 :
  3. amaderkuakata@gmail.com : rumi :
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে।

হৃদয়ে কুমিল্লা সংগঠনের উদ্যোগে  বৃক্ষরোপণ শুরু

  • আপডেট সময়ঃ শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৫০ বার

রবিউল হোসাইন সবুজ, কুমিল্লা প্রতিনিধি:

“গাছ আমাদের প্রকৃত বন্ধু, গাছ লাগায় পরিবেশ বাঁচায়” স্লোগানকে সামনে রেখে কুমিল্লা জেলার অন্যতম মানবিক ও সামাজিক সংগঠন “হৃদয়ে কুমিল্লা”-এর উদ্যোগে বৃক্ষরোপণ করা হয়েছে।

শনিবার (০৮ জুন শনিবার) লাকসাম উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ শ্রমজীবী- দিনমজুর মানুষের মাঝে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন সংগঠনটি।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ-আল-নুরু জানান, এ স্বেচ্ছাসেবী সংগঠন -এর ব্যানারে বিভিন্ন সময়ে সমাজের হতদরিদ্র মানুষের পাশে থেকে খাদ্যসামগ্রী, শীতবস্ত্রসহ বিভিন্ন সমাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে থাকে। তারই ধারাবাহিকতায় আজ শনিবার থেকে শুরু হওয়া বিভিন্ন এলাকার গুরুত্বপূর্ণ জায়গায় বৃক্ষরোপণ কর্মসূচির বৃক্ষরোপণ করা হয়েছে। এ ধরাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

উক্ত, অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে ছিলেন,লাকসাম প্রেসক্লাবের সাবেক সভাপতি-আব্দুল কুদ্দুস।

বৃক্ষরোপণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন- সংগঠনটির উপদেষ্টাদের মধ্যে মো. রাসেল আহমেদ

‍এছাড়া সংগঠনের সহ-সভাপতি মো. সেলিম আহমেদ,শাহআলম,শাহ-আল-নুরু,আব্দুল জলিল,নাজমুল হাসান, রবিউল হোসাইন সবুজ, সদস্য নাসির,সাংবাদিক জাহিদ,সাংবাদিক দুলাল,রিমু,সৌরভ,শান্ত,সহ আরো অনেকেই ‍উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগিতা করেছেন- হৃদয়ে কুমিল্লার সভাপতি-মিজানুর রহমান মিশুসহ কামাল উদ্দিন, মো: জয়নাল,মো: কালাম,মো: জামাল,আব্দুল বারেক,মহসিন খান,জাবেদ,সোহেল রানা।

সোসাল মিডিয়ায় শেয়ার করুন।

এ জাতীয় আরো খবর
বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Design & Developed BY Star it Academy