1. admin@amaderkuakata.com : akas :
  2. amaderkuakata.r@gmail.com : desk-1 :
  3. amaderkuakata@gmail.com : rumi :
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে।

আমেরিকা ও ইহুদিদের খুশি করতে প্যালেস্টাইনদের বিপক্ষে বিএনপিঃ দূর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১০৯২ বার

আমেরিকা ও ইহুদিদের খুশি করতে ইসরাইলদের পক্ষে অবস্থান নিয়েছে বিএনপি জামায়াত ও তাদের অনুসারীরা।ইসরায়েলের কর্মকান্ডের সাথে বিএনপির কর্মকান্ডের মিল রয়েছে বলে তারা ইহুদিদের পক্ষে কথা বলছে ও সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। তাই স্বাধীনতা ও ইসলাম বিরোধী দল বিএনপির নিবন্ধন বাতিল চায় দেশের সাধারণ জনগণ-  বললেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী অধ্যক্ষ আলহাজ্ব মোঃ মহিব্বুর রহমান মহিব (এম,পি)।

৯ ই এপ্রিল মঙ্গলবার বেলা  ১১ টায়  মহিপুর  মাধ্যমিক বিদ্যালয় এর মাঠে প্রধামন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে দূর্যোগ ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেন। মহিপুর থানাধীন বিভিন্ন ইউনিয়নের প্রায় ২ শতাধিক গরিব ক্ষতিগ্রস্ত মানুষের মধ্য প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে এই উপহার তিনি পৌঁছে দেন।

এসময়ে তিনি আরো বলেন, ফিলিস্তিনী মুসলমানদের উপর ইহুদিদের এই হত্যাযজ্ঞের প্রতিবাদে সোচ্চার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু যারা ধর্মকে পুঁজি করে ব্যবসা করে সেই বিএনপি- জামায়াতে অনুসারীরা ইসরায়েল ও আমেরিকাকে খুশি করতে আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতীয় পন্য বর্জনের ডাক দিয়েছে। ৭১ এর স্বাধীনতা যুদ্ধে ভারত আমদের ১ কোটি মানুষের আশ্রয় এবং খাদ্য, অস্ত্র দিয়ে সব ধরনের সহযোগিতা করেছে। আজ ইসরায়েলের পক্ষ নিয়ে বিএনপি – জামায়াত মুসলমানদের শত্রুদের পক্ষে কাজ করছে। তিনি এই দেশ ও মুসলমানদের বিরোধী পক্ষের বিরুদ্ধে রুখে দাড়াতে আহ্বান করেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কলপাড়া উপজেলা  নির্বাহী অফিসার মোঃ রবিউল ইসলাম, কুয়াকাটার পৌর মেয়র মোঃ আনোয়ার হোসেন হাওলাদার, মহিপুর সদর ইউনিয়ন আওয়ামী সভাপতি আঃ মালেক আকন, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল ইসলাম হাওলাদার, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ খলিলুর রহমান, সহ সভাপতি মোঃ আবুছালে পাটুয়ারী, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন দুলাল মহিপুর থানা যুবলীগ আহবায়ক মোঃ মিজানুর রহমান বুলেট আকন, থানা যুবলীগ সদস্য ও কুয়াকাটা টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সাধারন সম্পাদক মোঃ মনির হাওলাদার, মহিপুর থানা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও মহিপুর ইউ,পি সদস্য জামাল হোসেন হাওলাদার, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আরিফ মাহমুদ সুমন ও সাংগঠনিক সম্পাদক মোঃ মহিবুল্লাহ পাটোয়ারী, মহিপুর সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ জাহিদ খাঁন সহ মহিপুর থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।


সোসাল মিডিয়ায় শেয়ার করুন।

এ জাতীয় আরো খবর
বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Design & Developed BY Star it Academy