1. admin@amaderkuakata.com : akas :
  2. amaderkuakata.r@gmail.com : desk-1 :
  3. amaderkuakata@gmail.com : rumi :
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে।

মহিপুরে ৪০১ পিচ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার।।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৩৬ বার

মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের নয়াকাটা গ্রাম থেকে মোঃ বেলাল হোসেন বিল্লু (৪৫) নামের এক চিহ্নিত মাদক কারবারিকে ৪০১ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ। অটককৃত মাদক কারবারি হলো লতাচাপলী ইউনিয়নের আমখোলা পাড়ার বাসিন্দা মৃত মোঃ আলী আকাব্বর হাওলাদারের ছেলে।

পুলিশের সূত্রে জানাযায়,  ২২ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) আনুমানিক রাত ১১ টা ৩০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে  মাদক সম্রাট আলামিন খলিফা ওরফে মাজাই আলামিনের বাড়িতে অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি ও চিহ্নত মাদক কারবারি মোঃ বিল্লাল হোসেন বিল্লু (৪৫) কে ৪০১ পিচ ইয়াবাসহ আটক করা হয়। কিন্তু মাদক কারবারের মুলোহোতা মাদক সম্রাট মোঃ আলামিন খলিফা ( ৪০) ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।  মহিপুর থানার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন তালুকদারের উপস্থিতে এই অভিযান চালানো হয়। এবিষয়ে ৩ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। উক্ত আসামীদের বিরুদ্ধে মহিপুর থানায় ইতিপূর্বে  হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন তালুকদার জানান,  আটকৃত আসামী ও পালাতক ২ আসামী এলাকায় চিহ্নিত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এ সময় তিনি আরো বলেন মাদকের বিরুদ্ধে থানা পুলিশের জিরো টলারেন্স অভিযান অব্যাহত থাকবে।


সোসাল মিডিয়ায় শেয়ার করুন।

এ জাতীয় আরো খবর
বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Design & Developed BY Star it Academy