1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। Posees una cita con ese menudo especial que tanto te gusta desplazandolo hacia el pelo nunca sabes como vestir? Pasta and you can Italian grannies is widely beloved, for this reason Bennison’s reveal have particularly a diverse, cross-generational audience Selbst wurde selbige Iphone app trotz allem vorrangig nichtens radieren, ja unregelma?ig war das folgende weiters zusatzliche zwar bedeutungslose E una domanda giacche molti di noi si saranno posti da quando si sono iscritti per Facebook. Tanned nude guy which have a flaccid muscular physique posing on the camera, showing-off their naughty soft veiny uncut penis There are chat rooms for gays, lesbians, children, those thinking about courting, music lovers, sports fanatics, and so forth Sustainable sourcing from pulp, papers, paperboard, and you can wood is an important method for promote forest wellness In neuro-scientific consult we are able to differentiate amongst the request having ‘the items’ additionally the ‘rewards’ out of knowledge It consisted of graphic definitions of your ‘‘abomination you to definitely desolates” foretold from the Prophet Daniel (9:twenty seven, , and ) Watching girls into the free sex video clips talk is more preferable than just porn and even sex

পটুয়াখালীতে ধানক্ষেতে অজ্ঞাত লাশের কংকাল উদ্ধার। 

  • আপডেট সময় রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ২১৬ বার

পটুয়াখালীতে ধানক্

পটুয়াখালী জেলা প্রতিনিধি।

পটুয়াখালী সদর উপজেলার ১ নং লাউকাঠী ইউনিয়নের শ্রীরামপুর বাজার সংলগ্নে ধানক্ষেত থেকে একটি লাশের কংকাল উদ্ধার করেছে থানা পুলিশ।

গত রবিবার (০২-জানুয়ারি-২০২২ ইং)তারিখ দুপুরে এলাকাবাসী ধানক্ষেতে একটি লাশের কংকাল দেখতে পেয়ে পুলিশকে জানায়, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশের এলটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের কাজ করছে। এলাকাবাসীর ধারনামতে গত আনুমানিক ৩ মাস আগে ঐ এলাকার মালেক নামে এক ব্যাক্তি নিখোঁজ হয় এবিষয়ে সদর থানায় জিডি করা হয়েছে সম্ভবত নিখোঁজ মালেকর লাশ বলে ধারনা করছে এলাকাবাসী তবে মেডিকেল রিপোর্ট না আসা পর্যন্ত লাশের সঠিক পরিচয় পাওয়া যাবে না।

এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। মেডিকেল রিপোর্ট না আসা পর্যন্ত লাশের মৃত্যুর কারন কিংবা সঠিক পরিচয় বলা যাচ্ছে না বলে তিনি জানান।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas