1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

গোয়াইনঘাটে প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ২৪০ বার

গোয়াইনঘাট প্রতিনিধি।।


সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে করোনা ও কয়েক দফায় বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায়, হত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবার) দুপুরে প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে জাফলংয়ের আমির মিয়া স্কুল এন্ড কলেজ এবং হাজী সোহরাব আলী স্কুল এন্ড কলেজ মাঠে দুই শতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
প্রথম আলো বন্ধু সভা সিলেটের সভাপতি তামান্না ইসলামের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, বাংলাদেশ পরিবেশ আন্দোল সমিতির (বাপা) সিলেটের সাধারণ সম্পাদক আব্দুল করিম কিম, প্রথম আলো সিলেটের নিজস্ব প্রতিবেদক উজ্জ্বল মেহেদী, দৈনিক শুভ প্রতিদিনের বার্তা সম্পাদক ছামির মাহমুদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম. এ মতিন, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, প্রথম আলো সিলেটের আলোকচিত্রী আনিস মাহমুদ, জাফলং আমির মিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান, হাজী সোহরাব আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সোহরাওর্দী, জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহজাহান সিরাজ, জাফলং যুবলীগের আহ্বায়ক আফাজ উদ্দিন সরকার, মামার বাজার সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি মো. ফারুক আহমদ, সীমান্ত যুব সংঘের সভাপতি আব্দুল মান্নান, যুবলীগ নেতা এরশাদ আলীসহ সিলেটের বন্ধু সভার সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
গোয়াইনঘাটের ইউএনও মো. নাজমুস সাকিব জানান, প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে দেশ ব্যাপি অসহায় ও হত দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্যোগ খুবই প্রশংসনীয়। আমাদের উপজেলায় এরকম একটি মহৎ উদ্যোগ গ্রহণ করায় সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি আশা করছি ভবিষ্যতেও তাদের এ উদ্যোগ অব্যাহত থাকবে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর

পটুয়াখালী অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই। পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক মো. জাকির হোসেন জানান, সোমবার রাত ৩টার পরে হঠাৎ করে শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকা থেকে অগ্নিকাণ্ডের খবর আসে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে খাদিজার চায়ের দোকান, হানিফ মিয়ার গ্যাস সিলিন্ডারের দোকান, মালেক মিয়ার মুদি দোকান ও জাহাঙ্গীর নামের একজনের দোকান পুড়ে যায়। অগ্নি কান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পটুয়াখালী ফায়ার সার্ভিস।

© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas