1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। পটুয়াখালীর দুমকীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রভাবশালীদের ভুমি দখলের পায়তারা! মহিপুর ১ ব্যাগ টাকাসহ ১ চোর আটক। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। বিএমএসএফের কেন্দ্রীয় গবেষণা সম্পাদক বেলালকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়া হচ্ছে। গলাচিপায় শিক্ষক-ছাত্রীর আপত্তিকর কথাবার্তা ফাঁস সমালোচনার ঝড়। রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দীন কেন্দুয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ে- অসীম অপু দম্পত্তি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা সরকারি খাল সেচ দিয়ে চেয়ারম্যানের মাছ শিকার, মিষ্টি পানি সংকটে কৃষক কলাপাড়ায় উপজেলা উন্নয়ন ও সমন্বয়সভা অনুষ্ঠিত \

বোরহানউদ্দিনে ঘুমের ঔষধ খাইয়ে টাকা ও গহনা লুট।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৪১ বার

বোরহানউদ্দিন প্রতিনিধি:

ভোলার বোরহানউদ্দিনে খাবারের সাথে ঘুমের ঔষধ খাইয়ে টাকা ও স্বর্ণ অলংঙ্কার লুট করেছেন দুর্বৃত্তরা।

১৪ই আগষ্ট ( বুধবার)রাতে বোরহানউদ্দিনের টবগী ২ নং ওয়ার্ডের সেকান্তর মৌলভী বাড়ীর সাহাবউদ্দিনের বাসায় এই ঘটনা ঘটে।

অভিযোগ সুত্রে জানা যায়,টবগী ২ নং ওয়ার্ডের যুবলীগ সভাপতি সাহাবউদ্দিন মঙ্গলবার রাতের খাবার খাওয়ার পর ঘুমাতে যান।রাতে ৩ ঘটিকায় তার স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে উঠেন এবং সেই মুহুর্তে তিনি দেখেন জানালার লোহার শিকল কাটা। আলমারির দরজা খোলা এবং জামা কাপড় সহ অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র সহ সকল কিছু এলোমেলো। তার স্ত্রী সাহাবউদ্দিনকে ডাকলে দেখতে পান সাহাবউদ্দিন ঘুমের জন্য চোখ খুলতে পারছেন না।পরে তাকে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়।
১৫ই অক্টোবর দুপুর ১ টায় সাহাবউদ্দিনের
জ্ঞান ফিরে।

ভুক্তভোগীরা আরো জানান,নেশাজাত দ্রব্য খাবারের সাথে মিশিয়ে দিয়েছে বলে ধারনা করছেন তারা।তাদের কতটুকো ক্ষতি হয়েছে এখনো সবকিছু ভালোভাবে দেখা হয়নি তবে এখন পর্যন্ত ৩ টি স্বর্ণের গয়না সহ ২৭ হাজার টাকা ও বেশ কিছু প্রয়োজনীয় কাগজপত্র লুট হয়েছে বলে ধারনা করছেন তারা।
ইতিমধ্যে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এই বিষয়ে বোরহানউদ্দিন থানার এস আই মো:শফিকুল ইসলাম বলেন, ” তদন্ত করে ঘটনার সত্যতা আমরা পেয়েছি।আমরা আইন অনুযায়ী ব্যবস্থা নিবো।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas