1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

গজারিয়ায় টেংগারচরের বহু আলোচিত ট্রলার চুরির সন্ধান পাওয়া গেছে।

  • আপডেট সময় বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ২৯৩ বার

মোঃহৃদয় হোসেন
বিশেষ প্রতিনিধি

মুন্সিগঞ্জের গজারিয়ায় উপজেলার টেংগারচর ইউনিয়নের টেংগারচর গ্রামে এক বছরের মধ্যে একে একে তিনটি ইঞ্জিন চালিত ট্রোলার চুরির ঘটনা ঘটেছে।গত রবিবার ১১/১০/২০২০ইং দিবাগত রাতে মোঃরবিউল ইসলামের ট্রলার টি চুরি হলেছে।চুরি কৃত ট্রলারটি ১৩নং টেংগারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মোল্লাদের ঘাটলা নামে পরিচিত নদীর পাড় রাখা ছিলো। ভোর সকালে রবিউল কাজে যাবার জন্য নদীর পাড় আসিলে দেখিতে পান ট্রলার টি সেখানে নেই। তার পর তিনি স্থানীয় চেয়ারম্যান, মেম্বারদের জানানোর পড় তিনি বিভিন্ন এলাকাতে ট্রালারটির সন্ধান করিতে থাকেন।রবিউল একজন দ্ররিদ্য অসহায় ব্যক্তি।তিনি টেংগারচরের সরকারি গুচ্ছ গ্রামে থাকেন। এই ট্রলারটি তার রোজগারের একমাএ রাস্তা।তার পরিবার উক্ত ট্রলারটি হারিয়ে মানুষিক ভাবে অসুস্থ হয়ে পরেন।

রবিউল এবং তার ট্রলারে যারা কাজ করিতো তারা খোঁজে বেড়িয়ে যান।তারা খোঁজ করিতে খোজ করিতে এক প্রর্যায় ট্রলারটির সন্ধান পান ঢাকার কেরানীগঞ্জে।
সেখানে তারা অনুসন্ধান করে জানিতে পারেন।গত ১২/১০/২০২০ইং একদল যুবকের হাত থেকে রাখেন।তাদের তথ্য অনুযায়ী জানিতে পারি,চুরি কৃত ট্রলার টি চোরচক্র প্রথমে একটি (ডগক) শিপিংএড এ ভাংগারি হিসেবে বিক্রি করিতে চায় ৯০,০০০টাকায়।কিন্তু তারা তা ক্রয় করেননি ৩,০০০০০টাকার ট্রলার এত কমে বিক্রি করিতে চাওয়ায় তারা সন্ধহ্ করে।কেরানীগঞ্জের এক ব্যক্তি তাহ রাখেন।সেখান থেকে রবিউল ট্রলার আনিতে গিয়ে জানে তারা যাদের কাছ থেকে ট্রলার রাখে তাদের একজনের ছবি এবং তিন জনের লিখিতো ঠিকানা।সেখান থেকে পাওয়া তথ্য ও ছবি তে থাকা একজন গজারিয়ায় টেংগারচর গ্রামের তার নাম মোঃমুক্তার সে পেশায় চটপটি বিক্রেতা।তার সাথে লিখিত চোরদের ঠিকানা ১)সুমন ২)রুবেল ৩)আনোয়ার।
১)সুমন মিয়া,পিতা আলী আকবর,গ্রাম মেঘনা,থানা গজারিয়া, জেলা মুন্সিগঞ্জ।
২)রুবেল গ্রাম উওর পানগাঁও,থানা কেরানীগঞ্জ।
৩)আনোয়ার হোসেন,
পিতা হযরত আলী, গ্রাম উওর পানগাঁও,থানা কেরানিগঞ্জ।
এদের তথ্য পাওয়া গেছে বাকিরা পালিয়ে যায়। ট্রলারটি উদ্ধার করা হয়েছে কিন্তু এখন পর্যন্ত কাউকে দরিতে পারেনি।রবিউল সহ আরো ২জন যাদের ট্রলার চুরি হয়েছে তারা থানায় মামলা করার সিন্ধান্ত নিচ্ছে বলে জানা যায়।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর

পটুয়াখালী অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই। পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক মো. জাকির হোসেন জানান, সোমবার রাত ৩টার পরে হঠাৎ করে শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকা থেকে অগ্নিকাণ্ডের খবর আসে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে খাদিজার চায়ের দোকান, হানিফ মিয়ার গ্যাস সিলিন্ডারের দোকান, মালেক মিয়ার মুদি দোকান ও জাহাঙ্গীর নামের একজনের দোকান পুড়ে যায়। অগ্নি কান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পটুয়াখালী ফায়ার সার্ভিস।

© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas