1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-

  • আপডেট সময় সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২৫ বার

পটুয়াখালী প্রতিনিধি।।

পটু্য়াখালীর বাউফল উপজেলায় এক কিশোরীর

আপত্তিকর ভিডিও স্ক্যান্ডেল ছড়ানো হুমকি দিয়ে টাকা দাবী করায় আত্মহত্যা করেছে উপজেলার নওমালা ইউনিয়নের বটকাজল গ্রামের ১নং ওয়ার্ড জাফর মৃধার মেয়ে সাথী আক্তার।

গতকাল রবিবার দুপুর দেড়টায় যুগি বাড়ীতে এ ঘটনা ঘটে ঘটানার পর পুলিশ লাশ উদ্ধার করে।
সাথী আক্তার নওমালা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি(২০২১) পরীক্ষার্থী।

ভুক্তভোগীর ভাই রনি ও স্বজনদের সূত্রে জানা যায়, উপজেলার নওমালা ইউনিয়নের ১নং ওয়ার্ডের জাফর মৃধার মেয়ে স্থানীয় একই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ডিস ক্যাবল কর্মী আক্কাস (২২) এর সাথে প্রেম-প্রণয়ে জড়িয়ে পরে। প্রণয়ের সূত্রধরে হানিফ তালুকদারের ছেলে আক্কাস তালুকদার অবৈধ মেলামেশার ভিডিও মুঠোফোনে ধারণ করে। ওই ভিডিও তার ঘনিষ্ঠ বন্ধু আঃ রব মৃধার ছেলে পারভেজ মৃধার কাছে সংরক্ষণে রাখে আক্কাস। গতকাল রবিবার আপত্তিকর ভিডিও স্ক্যান্ডল জিম্মি করে পারভেজ মৃধা ওই কিশোরীর ভাই রনি মৃধার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবী করলে, কিশোরী পরিবারের তোপের মুখে পরে। দিশেহারা কিশোরী নিজ ঘরের টিনের চালার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

এ বিষয়ে বাউফল থানার ওসি মো. আল-মামুন বলেন, ঘটনা জানতে পেরে কিশোরীকে উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর

পটুয়াখালী অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই। পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক মো. জাকির হোসেন জানান, সোমবার রাত ৩টার পরে হঠাৎ করে শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকা থেকে অগ্নিকাণ্ডের খবর আসে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে খাদিজার চায়ের দোকান, হানিফ মিয়ার গ্যাস সিলিন্ডারের দোকান, মালেক মিয়ার মুদি দোকান ও জাহাঙ্গীর নামের একজনের দোকান পুড়ে যায়। অগ্নি কান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পটুয়াখালী ফায়ার সার্ভিস।

© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas