1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:২৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

ইমাম মেহেদী হাসান ডলারের সন্ধ্যান চায় পরিবার

  • আপডেট সময় শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৯ বার

বিশেষ প্রতিনিধি।। ইমাম মেহেদী হাসান ডলারের সন্ধ্যান চায় পরিবার

১৩ মাসের শিশু আব্রাহিম আল মেহেদী মায়ের কোলে বসে আকাশের দিকে তাকিয়ে আছে। ৪ বছরের শিশু কণ্যা জালসান বিনতে হাসান সংবাদ সম্মেলনে এসে ছুটাছুটি করছে। তাদের মা মোনতাহেনা পিংকি সংবাদ সম্মেলনে নিখোঁজ স্বামী ইমাম মেহেদী হাসান ডলারের সন্ধ্যান চেয়ে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

১৮ ডিসেম্বর (শনিবার) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে স্বামী ইমাম মেহেদী হাসান ডলারের সন্ধ্যান চেয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার লাল মাহমুদ ও নিলুফা আক্তার জেষ্ঠ্যপুত্র বিশিষ্ট ব্যাবসায়ী ইমাম মেহেদী ডলার। গত ৬ নভেম্বর উপজেলার ছনকান্দা বটতলা এলাকায় নিজের ফিশারি প্রজেকস্ট থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়। প্রত্যক্ষদর্শী কয়েকটি সূত্র থেকে জানা যায় একটা সাদা রংয়ের মাইক্রোবাস এবং দুটি মোটর সাইকেল যেগে এক দল লোক তাকে জোর পূর্বক গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। তারপর থেকে এখন পর্যন্ত খোজ পাওয়া যায় নাই। ফুলবাড়িয়া থানা দায়েরকৃত ডাইরির নং ৩৫৪/০৮-১১-২০২১।

ডলারের স্ত্রী আরো জানান, পারিবারিক সুত্রেই ডলার আওয়ামী রাজনীতির সাথেই জড়িত। পেশাগতভাবে ব্যাবসার সাথে জড়িত। ডলারের পরিবার স্থানীয় ভাবে খুবই পরিচিত।

ডলারের স্ত্রী ও পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে আবেদন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডলারের ছোটভাই রিজভী আহমেদ নিশাত, স্ত্রীর বড়বোন উম্মে হানি শারমিন এবং জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা।
র কাদছে
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের সাবেক বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী।

আরো উপস্থিত থাকবেন জাসদ (ইনু) কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য এনামুজ্জামান চৌধুরী, বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূইয়া, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসাসহ আইনজীবী, সাংবাদিক, মানবাধিকার সংগঠক উপস্থিত থাকবেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সংগঠনের ভাইস চেয়ারম্যান এ জে আলমগীর।

মানববন্ধনে সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর

পটুয়াখালী অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই। পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক মো. জাকির হোসেন জানান, সোমবার রাত ৩টার পরে হঠাৎ করে শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকা থেকে অগ্নিকাণ্ডের খবর আসে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে খাদিজার চায়ের দোকান, হানিফ মিয়ার গ্যাস সিলিন্ডারের দোকান, মালেক মিয়ার মুদি দোকান ও জাহাঙ্গীর নামের একজনের দোকান পুড়ে যায়। অগ্নি কান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পটুয়াখালী ফায়ার সার্ভিস।

© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas