1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:১৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। পটুয়াখালীর দুমকীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রভাবশালীদের ভুমি দখলের পায়তারা! মহিপুর ১ ব্যাগ টাকাসহ ১ চোর আটক। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। বিএমএসএফের কেন্দ্রীয় গবেষণা সম্পাদক বেলালকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়া হচ্ছে। গলাচিপায় শিক্ষক-ছাত্রীর আপত্তিকর কথাবার্তা ফাঁস সমালোচনার ঝড়। রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দীন কেন্দুয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ে- অসীম অপু দম্পত্তি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা সরকারি খাল সেচ দিয়ে চেয়ারম্যানের মাছ শিকার, মিষ্টি পানি সংকটে কৃষক কলাপাড়ায় উপজেলা উন্নয়ন ও সমন্বয়সভা অনুষ্ঠিত \

স্কুল ছাত্রীকে অপহরণ মামলায় সময় টিভির স্টাফ রিপোর্টার এম.এ আজীম গ্রেফতার।

  • আপডেট সময় শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১৮২ বার

আমাদের কুয়াকাটা ডেস্ক।। নবম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে সময় টিভি বরগুনার নিজস্ব প্রতিবেদক মো. আবদুল আজিমকে গ্রেফতার করেছে পুলিশ। অপহৃত স্কুলছাত্রী বরগুনা পৌর শহরের এক হিন্দু বস্ত্র ব্যবসায়ীর মেয়ে।

পটুয়াখালীর কুয়াকাটা থেকে সময় টিভির নিজেস্ব প্রতিবেদক (বরগুনা) এম,এ আজিমকে নবম শ্রেনী পড়ুয়া হিন্দু স্কুল ছাত্রীকে অপহরণ মামলায় গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ।

সূত্রমতে জানা যায়, গত ০২ ই অক্টোবর (শুক্রবার) বরগুনা সদর থানায় সময় টিভির নিজেস্ব প্রতিনিধি এম, এ আজিম, ৭১ টিভির বরগুনা প্রতিনিধি ইমরাণ টিটু ও শুভ সেন এই তিন জনের বিরুদ্ধে হিন্দু স্কুল ছাত্রীকে অপহরণের মামলা দায়ের করেন অপহৃতর পিতা।
মামলা সূত্রে, ০৩ ই অক্টোবর (শনিবার) ভোর রাত ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুয়াকাটা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে এম,এ আজীমকে অপহৃত স্কুল ছাত্রী সহ গ্রেফতার করে মহিপুর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানাগেছে, এই আজিমের বিরুদ্ধে আগে থেকেই শহরের বেশ কিছু স্কুলপড়ুয়া মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে নিজের টাউনহল অফিসে নিয়ে আসার একাধিক অভিযোগ ছিলো। তিনি একজন সামান্য ঘড়ি মেকারের সন্তান হয়েও সাংবাদিকতার আড়ালে চরম আকারে দুর্নীতিতে লিপ্ত ছিলো। তিনি অল্প কয়েক দিনেই প্রাইভেট কার, মুদ্রন যন্ত্র সহ কোটি টাকার সম্পত্তি গড়ে তুলেছেন। এছাড়া বরগুনা জেলার প্রশাসনের কর্মকর্তা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গকে নারী লেলিয়ে ব্লাকমেইল করে নিজের স্বার্থে ব্যবহার করতে বাধ্য করার অভিযোগ রয়েছে একাধিক। কিন্ত এতদিন তিনি অদৃশ্য কারণে ধরা ছোঁয়ার বাইরে ছিলেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, গ্রেফতার সাংবাদিক আজিমের বিরুদ্ধে বরগুনায় সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করায় বিষয়টি বরগুনা পুলিশ আমাদের অবহিত করলে আমরা তাৎক্ষণিক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, গ্রেফতারের পর বরগুনা সদর থানাকে বিষয়টি অবহিত করা হয়েছে। আজিম ও উদ্ধার হওয়া ছাত্রীকে বরগুনা সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas