1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ১৫ মে ২০২১, ০৩:০৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বরগুনার এমপি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু’র ঈদ শুভেচ্ছা কলাপাড়ায় ১৭৫০`শ পরিবারের মাঝে এমপি মহিব্বুর রহমানের ত্রান বিতরন। অসহায় হতদরিদ্র মানুষের জন্য আমরা স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।। রামুতে বিয়ারসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। লক্ষ্মীপুরে-কমলনগর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বীথিকা বিনতে হোসাইন। ৬ নং বুড়িরচর ইউনিয়নবাসিকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের অগ্রিম শুভেচ্ছা কক্সবাজার লিংক রোড মেরিন হাসপাতালে এর এমডি ফেরদৌসের,উদ্যোগে ইফতারের , কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক।। কুয়াকাটা তরুণ মেধাবী কাউন্সিলর শহিদ দেওয়ানের ঈদ বস্ত্র বিতরণ পটুয়াখালীতে বজ্রপাতে নিহত ২.

মোদী ক্ষমতায় থাকলে ভারত-পাকিস্তান সিরিজের সুযোগ নেই: আফ্রিদি

  • আপডেট সময় রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৯ বার

স্পোর্টস ডেস্কঃ বৈশ্বিক ক্রিকেটে ভারত-পাকিস্তান সিরিজ মানেই বাড়তি উন্মাদনা। এই একটি সিরিজকে ঘিরে দু’দেশের রাজনৈতিক অঙ্গনও বেশ সরব থাকে।

তবে এই রাজনৈতিক কারণেই দীর্ঘ দিন ধরে দু’দেশের দ্বিপাক্ষিক কোনো সিরিজ আলোর মুখ দেখছে না।

আর নরেন্দ্র মোদী সরকার যতদিন ভারতের ক্ষমতায় থাকবে, ততদিন দু’দেশের মাঝে কোনো সিরিজের সম্ভাবনা নেই বলে জানিয়ে দিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি। এ ব্যাপারে আরব নিউজকে দেওয়ার এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, ‘পাকিস্তানের সরকার সবসময়ই তৈরি রয়েছে। তবে বর্তমান ভারতীয় সরকারের ক্ষমতায় এই সিরিজের (পাকিস্তান-ভারত) কোনো সুযোগ নেই।

মোদী ক্ষমতায় থাকা অবস্থায়, আমি দেখছি না এমন কিছু হবে। ’

এদিকে দু’দেশের বৈরিতার কারণে পাকিস্তানের ক্রিকেটাররাও আর্থিকভাবে ক্ষতির মুখে পড়ছে বলে মনে করেন আফ্রিদি।কেননা বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ আইপিএলে খেলতে পারছে না পাকিস্তানিরা।

তিনি আরও বলেন, ‘আইপিএল ক্রিকেট বিশ্বের বড় একটি ব্র্যান্ড। এটা দারুণ হতো যদি বাবর আজম ও অন্য পাকিস্তানিরা সেখানে গিয়ে খেলতো ও তাদের (ভারতের ক্রিকেটার) সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতো। তাই আমি মনেকরি পাকিস্তানি ক্রিকেটাররা অনেক বড় সুযোগ হারাচ্ছে। ’

‘নিঃসন্দেহে আমি ভারতের ক্রিকেট উপভোগ করি। আমি তাদের মানুষদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তা সবসময় সম্মান করি। আমি সামাজিক মাধ্যমে সবসময় বলি, আমি ভারত থেকে প্রচুর মেসেজ বাই ও অনেককে তার উত্তর দেই। আমি বিশ্বাস করি ভারত থেকে পাওয়া অভিজ্ঞতা ছিল অসাধারণ। ’-যোগ করে আফ্রিদি।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas