1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:২৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

কুয়াকাটা পৌরসভার ৭নং ওয়ার্ডে রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্ভোধন।

  • আপডেট সময় মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৯৪ বার

ডেক্স।

কুয়াকাটা পৌর মেয়রের উপস্থিতিতে পৌরসভার ৭নং ওয়ার্ডে রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে। পর্যটন মার্কেটের ১৪০ মিটার রাস্তায় আর সিসি ঢালাইয়ের কাজে এক কোটি চুয়ান্ন লক্ষ টাকা প্যাকেজের অংশ হিসেবে এই রাস্তাটি চব্বিশ লক্ষ টাকা ব্যয়ে রাস্তাটি নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন পৌর মেয়র জনাব মোঃ আনোয়ার হাওলাদার ।

আজ ০২ নবেম্বর মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় সময় পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার বলেন এই রাস্তাটি দীর্ঘদিনের সমস্যার সমাধান করতে পেরে আমি আনন্দিত।

এ বিষয়ে ছাত্রলীগ এর কুয়াকাটা পৌর শাখার সভাপতি ও ৬নং ওয়ার্ডের কমিশনার মোঃ মজিবুর রহমান বলেন কুয়াকাটা পৌরসভা একটি উন্নয়নের রোল মডেল হিসেবে কুয়াকাটা পৌর বাসি পাবেন তিনি বলেন। ঠিকাদার, মেসার্স সারা এন্টারপ্রাইজের তত্ত্বাবধানে রাস্তার কাজ উদ্বোধন করেন কুয়াকাটা পৌরসভার মেয়ের মোঃ আনোয়ার হাওলাদার।

এলাকাবাসী জানায়, ‘দীর্ঘদিন ১১ বছর এই রাস্তা থাকা পর্যটক ও স্থানীয়দের যাতায়াতে দুর্ভোগ ও অত্যন্ত কষ্ট হতো, তাই পৌর মেয়র মহোদর  আমাদের কষ্ট উপলব্ধি করে এই রাস্তাটি পাকা করে নির্মাণের উদ্যোগ নিয়ে আজ নতুন রুপে বাস্তবায়ন করেছে।

এ সময় কুয়াকাটা পৌরসভার ৭নং ওয়ার্ড কমিশনার প্যানেল মেয়র ২ ও আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সহিদ দেওয়ান মেয়রকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের পৌর মেয়র কুয়াকাটা বাসির গর্ব। তিনি এলাকার জন্য যেভাবে কাজ করে যাচ্ছেন অতি শীঘ্রই কুয়াকাটার চিত্রই পাল্টে যাবে। আমরা সবসময় সুখ-দুঃকে ওনাকে পাই। এসময় পর্যটক মার্কেট ব্যবসায়ীদের মধ্যে আনন্দ-উচ্ছাস লক্ষ্য করা যায়।

 

 

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas