1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

বরগুনা জেলা যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত জাতীয় যুব দিবস যথাযথ মর্যাদায় পালন

  • আপডেট সময় সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৪৮ বার

 

মোঃ জাহিদ, স্টাফ রিপোর্টারঃ

বরগুনা জেলা যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত জাতীয় যুব দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা,যুব ঋণের চেক প্রদান ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট জনাব ধীরেন্দ্র দেবনাথ সম্ভু, মাননীয় সংসদ সদস্য বরগুনা আসন ১ ও সভাপতি, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জাহাঙ্গীর মল্লিক, পুলিশ সুপার বরগুনা জেলা, বরগুনা, এ্যাডভোকেট মোঃ কামরুল আহসান মহারাজ, মেয়র বরগুনা সদর, জনাব বিশ্বজিৎ দেব,জেলা মৎস্য কর্মকর্তা বরগুনা,জনাব মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা চেয়ারম্যান, বরগুনা সদর, আলহাজ্ব আবদুর রশিদ মিয়া, সাবেক কমান্ড, জেলা মুক্তিযোদ্ধা সংসদ বরগুনা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মৃধা, সভাপতি, জেলা এনজিও উন্নয়ন ফোরাম বরগুনা, আরো উপস্থিত ছিলেন যুব উন্নয়ন বরগুনা জেলা জেলা কার্যালয় ও যুব প্রশিক্ষণ কেন্দ্রের বিভিন্ন কর্মকর্তা, কর্মচারীগন। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হাবিবুর রহমান, জেলা প্রশাসক বরগুনা জেলা, বরগুনা।

উক্ত অনুষ্ঠানের কার্যক্রম পবিত্র কোরআন তেলাওয়াত, ও গীতা পাঠের মাধ্যমে শুরু হয়। এসময় স্বাগত বক্তব্য পেশ করেন, জনাব সঞ্জীত কুমার দাস, উপ-পরিচালক,যুব উন্নয়ন অধিদপ্তর বরগুনা জেলা,বরগুনা।

এর ধারাবাহিকতায় যুব প্রশিক্ষণ কেন্দ্রের কম্পিউটার বিভাগের ৪৪তম ব্যাচের প্রশিক্ষণার্থী মোঃ তোফায়েল আহমেদ,দক্ষ যুবক গড়ে তোলার বিষয় বিশেষ বক্তব্য পেশ করেন।

সফল উদ্যোক্তা হিসেবে গঠনমুলক আলোচনা করেন, মোঃ আঃ আলিম। তিনি বলেন, বরগুনা জেলা যুব উন্নয়ন অধিদপ্তর থেকে প্রশিক্ষণ নিয়ে আজ আমি সফল উদ্যোক্তা হয়েছি। এমনকি বরগুনা জেলা প্রশাসক মহোদয় আমাকে পুরুষ্কৃত করেন। আমি আশাবাদী ইনশা-আল্লাহ প্রধানমন্ত্রীর কাছ থেকে একজন সফল উদ্যোক্তা হিসাবে পুরুষ্কার পেতে পারি। আমি দক্ষতার সাথে সে ব্যাপারে কাজ করে যাচ্ছি।

এছাড়াও উপস্থিত প্রধান অতিথি, বিশেষ অতিথি ও আমন্ত্রিত মেহমানবৃন্দ যুবকদের নিয়ে গঠনমূলক আলোচনা করেন। এবং সভাপতির বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas