1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:০৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১৩১ পিস বিয়ার ক্যান, সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১৮৩ বার

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী,সদর,উপজেলাধীন,আউলিয়াপুরে ১৩ ই অক্টোবর ২১ইং তারিখ আনুমানিক ১১:৩০ঘটিকার সময় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন পটুয়াখালী সদর থানা পুলিশ । উক্ত অভিযান চলাকালীন আনুমানিক ১২:৩০ ঘটিকায় পটুয়াখালী সদর উপজেলার উত্তর বাদুরার ৭ নং ওয়ার্ডের জৈনিক মোঃ নেয়ামুল মোল্লা (২৭)এর দোচালা টিনের ঘরের মাচার উপর থেকে ১৩১ পিস ক্যান বিয়ার উদ্ধার করেন থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পটুয়াখালী সদর উপজেলাধীন আউলিয়াপুর ইউনিয়নের উত্তর বাদুরার ৭ নং ওয়ার্ডস্থ জৈনিক মোঃ নিয়ামুল মোল্লা নিজ বসত ঘড় এর দোচালা টিনের ঘড় থেকে এসআই শিপন শেখ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স, এস আই সাকায়েত হোসেন, এ,এস আই বিএমআর লিমন,এএস আই মোঃ আমিনুল ইসলাম, এ এস আই মোঃ মিজানুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ উক্ত স্থানে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ সদস্যরা ঘেরাও পূর্বক ০১ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীর নাম হলো মোঃ রাজু হাওলাদার (২৬), পিতা-মোঃ হাবিব হাওলাদার সর্ব – সাং-পটুয়াখালী পৌরসভাধীন -চড়পাড়া বাসা বলে আসামী স্বিকারউক্তি দেন। উক্ত আসামী রাজুকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে স্বীকার করে যে মাদকদ্রব্য তার প্রকৃত ব্যবসা। উক্ত আসামীর নিকট হইতে,১৩১ ক্যান বিদেশী বিয়ার প্রতিটি ক্যানে ৩৩০মিঃলিঃ সর্বমোট ৪৩.২৩ লিটার বিয়ার জব্দসহ ১জনকে গ্রেফতার করা হয়। আসামী রাজু ও তার সঙ্গীও ব্যবসায়ীরা এলাকায় দীর্ঘ দিন যাবত মাদকদ্রব্য ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে বলে জানান।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী সদর থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, ধারামতে (৩) জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন যার মামলা নং১৭/ ২১ ইং তারিখ ১৩/১০/২০২১,এব্যাপারে পটুয়াখালী পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মনির সাংবাদিকদের জানান ,আমাদের এ ধরনের অভিযান চলমান এবং ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x