1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। কক্সবাজার উখিয়ায় ১৮ নং রোহিঙ্গা ক্যাম্পে ২ গ্রুপের সংঘর্ষে নিতহ 8 আহত ৭ পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১৩১ পিস বিয়ার ক্যান, সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। তেতুলিয়া নদীতে মা ইলিশ শিকারের মহোৎসব, চলছে চোর পুলিশ খেলা. শার্শায় উপজেলা মোহাম্মদ আবু মুসা জামাইয়ের হাতে শ্বশুর খুন। Some Known Facts About Sports Betting. ১ নং খট্রা মাধব পাড়া ইউনিয়ন চেয়ারম্যান মোখলেছুর রহমান অনিয়ম ও দুর্নিতীর শির্ষে।। স্হানীয জনতা অতিষ্ট।। বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরেছে ১১ জন কিশোরী ৮ জন কিশোর ও একজন শিশু শাশা উপজেলা ইউনিয়ান নির্বাচনকে ঘিরে দলের ভিতরে কোন গ্রুপিং করা যাবেনা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৪৫ বার

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ শার্শা উপজেলা বেনাপোল উপজেলা ১ থেকে ১০ নং বেনাপোল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান সমাজ সেবক ও বর্তমান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমানতিনি অত্র ইউনিয়নের ১থেকে ১০ নং ওয়ার্ডের ও বর্তমান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলু রহমান আগামী নির্বাচনে ১থেকে ১০ নং বেনাপোল ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী।

বেনাপোল ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা জানান, সমাজসেবক ও বর্তমান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমানের ৯বছর যাবত অত্র ইউনিয়নে চেয়ারম্যান পদে থাকলেও কারো সাথে কোন রকম ঝামেলা,কোন কাজে আর্থিক কোন লেনদেন বা কোন দু’কথা হয়নি, বরং উপকার করছে কোন টাকা ছাড়াই আর এসব কারণেই আলহাজ্ব বজলুর রহমান অত্র ইউনিয়নে সবার কাছে বেশ জনপ্রিয়। তিনি করোনাকালীন সময়ে সবাইকে এক সাথে নিয়ে মাস্ক বিতরণ ও অসহায় দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ করে আসছে। এছাড়াও বিভিন্ন স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ বেনাপোল-শার্শায় আসনের সংসদ সদস্য (এমপি) মহাদয়ের সহযোগিতায় সোলার স্থাপন করেন ও অত্র ইউনিয়নের বিভিন্ন স্কুল কলেজ,মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ সহযোগিতা করে আসছে এবং অত্র ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে তার কাছে অসহায় গরীব দুস্থ মানুষদের সহযোগীতা অদ্যাবধি করে যাচ্ছেন। এছাড়াও বিয়ে বাড়ি, মরা বাড়িতে সহযোগিতা করে আসছেন। ওই ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা আরো জানান, সব ধরনের মানুষের সাথে সু সম্পর্ক রয়েছে চেয়ারম্যান বজলুর রহমানের তার কাছে সব ধরনের মানুষ যেতে পারে,কোন সময় দরকার হলে তাকে পাওয়া যায়। এছাড়াও এলাকার মানুষের বিপদ-আপদে পাশে থাকায় সবাই এই জন্য তাঁকে পছন্দ করেন। তাই এলাকার মানুষই তাঁকে আবারও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে অনুরোধ করেছেন। এবার আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে আওয়ামী লীগ থেকে বিপুল ভোটের ব্যবধানে অত্র ইউপিতে বিজয়ী হবে বলে বিশ্বাস করেন তারা।

এই বিষয়ে আলহাজ্ব বজলুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি ৯ বছর অত্র ইউনিয়নে সত্যতার সহিত সঠিক ভাবে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি। কারো সাথে কোন আর্থিক কোন লেনদেন করি নাই। আমি যতদুর পারছি আমার সাধ্য মত অত্র ইউনিয়নের মানুষের সেবা দেওয়ার চেষ্টা করছি। আমি অত্র ইউনিয়নে চেয়ারম্যান পদে দায়িত্বে থাকাকালীন সময়ে করোনাকালীন সরকারী ভাবে বরাদ্দকৃত ত্রাণ ইউনিয়নের গরীব,অসহায় দুস্থ্য পরিবারের মাঝে বণ্ঠন করছি। আমার ইউনিয়নে বিনা টাকায় সরকারী ভাবে পাওয়া বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা সমান ভাবে প্রতিটি ওয়ার্ডে যারা পাওয়ার যোগ্য তাদের মাঝে সুষ্ঠুভাবে বণ্ঠন করছি। সরকার থেকে সরকারি ভাবে পাওয়া বরাদ্দকৃত ভিজিএফ চাল/নগদ অর্থ অত্র ইউনিয়ের জনগণের মাঝে সুষ্ঠু ও সঠিক ভাবে বন্ঠন করছি। এছাড়াও বিভিন্ন স্কুল কলেজ, মাদ্রাসা, এতিমখানায় সহযোগিতা। অত্র ইউনিয়নের রাস্তাঘাট ব্রীজ কালভার্ড নির্মাণ করছি ও হাট বাজার রাস্তা ঘাট এবং বাজারের মোড়ে মোড়ে সরকারি আর এসব সম্ভব হয়েছে – আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন ১(এমপি) দিক নির্দেশনার। এসবের জন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অত্র ইউনিয়ের জনগণ আমাকে পুনঃরায় চেয়ারম্যান নির্বাচিত করবেন। তাই আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর ও আওয়ামীলীগের নেতাকর্মীরা দেশ ও জনগণের সেবা করার জন্য আমাকে মনোনয়ন দিবেন ইনশাআল্লাহ।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas