1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

কুয়াকাটা সৈকত সংলগ্ন সমুদ্রে মাছ ধরা ট্রলার নিমজ্জিত।। ১৫ জেনে জীবিত উদ্ধার 

  • আপডেট সময় রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১০২ বার

বিশেষ প্রতিনিধি : কুয়াকাটা সমুদ্র সৈকত সংলগ্ন বঙ্গোপসাগরে নাম বিহীন একটি মাছ ধরা ট্রলার পনেরো জেলসহ ডুবে গেছে। রবিবার দুপুর পৌনে বারোটায় কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন ৫০০গজ গভীরে ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা ১৫ জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত জেলেরা সবাই সুস্থ আছেন। পরে ট্রলারটি কুয়াকাটা সৈকতের  ইসলাম পুর দাখিল মাদ্রাসা সংলগ্ন  এলাকায় ভেসে  ওঠে। ট্রলারে থাকা ম‍ৎস‍্য সরঞ্জামাদি ভেসে যায়। নিমজ্জিত ট্রলারটি পটুয়াখালী জেলার মহিপুর থানার ধুলাসার ইউনিয়নের গঙ্গামতি এলাকার আব্বাস বিশ্বাসের।

কুয়াকাটা বেড়াতে আসা পর্যটক প্রত্যক্ষদর্শী আবির হাসান বলেন, আমিও আমার সঙ্গীরা সমুদ্রে গোসল করছিলাম। এমন সময় ঢেউয়ের ঝাপটায় মাছধরা ট্রলারটি উল্টে যায়। তাৎক্ষণিক কুয়াকাটা সৈকতে থাকা দুটি ওয়াটার বাইক ডুবে যাওয়া ট্রলারের কাছে গিয়ে জেলেদের উদ্ধার করে অপর একটি মাছধরা ট্রলারে উঠিয়ে দেয়।

নিমজ্জিত ট্রলারের মাঝি আলী হোসেন জানান, গত শুক্রবার তারা গভীর সমুদ্রে মাছ শিকার করতে যায়। এরপর সমুদ্র উত্তাল হলে তারা মাছ ধরা বিরত রেখে পায়রা বন্দর মোহনায় সংলগ্ন হাইরের চরে ট্রলার নোঙ্গর করে রাখে। রোববার সকাল থেকে সমুদ্র আরও উত্তাল হলে সেখানে টিকতে না পেরে মৎস্য বন্দর আলিপুর- মহিপুরের খাপড়াভাঙ্গা নদীতে নিরাপদ আশ্রয়ের জন্য রওনা দেয়। কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন সমুদ্রে পৌঁছালে ঢেউয়ের ঝাপটায় নিমজ্জিত হয়।

# # #

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x