1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। কক্সবাজার উখিয়ায় সিএনজি উল্টে আমর্ড পুলিশ ব্যাটালিয়নের এক এএসআই নিহত। ৫ মিনিটে ধর্ষক পুলিশের হাতে আটক নওগাঁয় বিয়ের আগেই ৯ম শ্রেণীর ছাত্রী ৮ মাসের অন্তঃসত্তা বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে ১২ বোতল ফেন্সিডিল সহ যুবক আটক। বেনাপোলে দীর্ঘ যানজট সমস্যা নিরসনের দাবী ব্যবসায়ি ওবেনাপোল পৌরবাসী কুয়াকাটা সৈকত সংলগ্ন সমুদ্রে মাছ ধরা ট্রলার নিমজ্জিত।। ১৫ জেনে জীবিত উদ্ধার  কুয়াকাটা সৈকতে নিয়ন্ত্রন হারিয়ে – অল্পের জন্য বাস চাপা থেকে রক্ষা পেলেন পর্যটকরা। আদালতে মিথ্যা মামলা দায়ের করায় আটক হলেন বাদী, অত:পর কারাগারে কুয়াকাটা সৈকতে ভাসমান পতিতাদের আনাগোনা,বিড়ম্বনায় পর্যটক ও স্থানীয়রা। কলাপাড়া হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারসহ মেডিকেল সামগ্রী প্রদান করলেন এমপি মহিব।। টাংগাইলে প্রধানমন্ত্রীর উপহার ও সেলাই মেশিন বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত

দীর্ঘদিন বন্ধ থাকার পর বৃহস্পতিবার ১৯ আগস্ট থেকে হোটেল মোটেল খুলে দেয়া হয়েছে।

  • আপডেট সময় বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১০৪ বার
Exif_JPEG_420

কুয়াকাটা প্রতিনিধিঃ

সূর্যোদয় সূর্যাস্তের বেলাভূমি পর্যটন কেন্দ্র কুয়াকাটা। দীর্ঘ ১৪০ দিন বন্ধ থাকার পর খুলে দেয়া হচ্ছে পর্যটনমুখী ব্যবসায়িদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করার লক্ষে বুধবার বিকেল সাড়ে চার টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে হলিডে হোম্স’র হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহি কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার,মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জনের পরিদর্শক বদরুল আলম, হোটেল মোটেল ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক এম এ মোতালেব শরিফ, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি মো.নাসির উদ্দিন বিপ্লব।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখের, ওয়াল্ড ফিস পটুয়াখালী জেলা সহকারী গবেষক সাগিরকা স্মৃতি, ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব কুয়াকাটা টোয়াকের সভাপতি রুমান ইমতিয়াস তুষর, সাধারণ সম্পাদক মো.আনোয়ার হোসেন আনু, হোটেল সমুদ্র বাড়ির ব্যবস্থাপনা পরিচালক মো. জহিরুল ইসলাম মিরন, আন্ধারমানিক ট্যুরিস্ট গাইড সভাপতি কেএম বাচ্চু, ট্যুরিস্ট গাইড হুমায়ুন কবির, ফটোগ্রাফার এসোসিয়েশন নেতা মো.তৈয়ব, খাবার হোটেল মালিক সমিতির পক্ষ থেকে কলিম মাহামুদসহ আরো অনেকে।

বক্তারা বলেন, কুয়াকাটায় যে সকল পর্যটকরা আসবেন তাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আর আবাসিক হোটেলগুলোকেও স্বাস্থ্যবিধি মেনে পর্যটকদের রাখতে হবে। এছাড়া রাত আটটার পরে কোন পর্যটক সৈকতে নামতে পারবেন না। আবাসিক হোটেল, মোটরসাইকেল চালক ও খাবার হোটেল গুলোকে ভাড়া ও খাবারের নির্ধারিত তালিকা প্রণয়ন করার জন্য বলা হয়েছে। এছাড়া সভায় পর্যটক সেবা ও হয়রানি বন্ধে নানামুখী উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য গত পহেলা এপ্রিল থেকে কোভিট-১৯ দ্বিতীয় ঢেউ মোকাবেলায় পর্যটন কেন্দ্র কুয়াকাটায় পর্যটকদের ভ্রমনে নিষেধাজ্ঞা আরোপ করে সরকার। দীর্ঘদিন বন্ধ থাকার পর বৃহস্পতিবার ১৯ আগস্ট থেকে হোটেল মোটেল খুলে দেয়া হয়েছে। ইতিমধ্যে হোটলে মোটেল ও রেস্তোরাগুলো পরষ্কিার পরিচ্ছন্নসহ স্বাস্থ্যবিধি মেনে পর্যটক বরণে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন পর্যটনমুখী ব্যবসায়ীরা।

###

কুয়াকাটা প্রতিনিধি
১৮-০৮-২০২১

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas