1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:১৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

কলাপাড়ায় করোনা সংক্রমন বাড়লেও ভীড় কমেনি কাঁচা বাজার ও সড়কে।

  • আপডেট সময় রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১০৪ বার


কলাপাড়া প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়ায় করোনা সংক্রমন বাড়লেও ভীড় কমেনি কাঁচা বাজার ও সড়কে। সরকারি নির্দেশনা অনুযায়ী ঊন্মুক্ত স্থানে কাঁচা বাজার বসানোর নির্দেশনা থাকলেও সে নির্দেশ মানা হচ্ছে না কলাপাড়া পৌর শহরের কাঁচা বাজারে। সকাল থেকে ঘিঞ্জি এ বাজারে মানুষের উপচেপড়া ভীড় থাকলেও ছিলো না স্বাস্থবিধি। এমনকি প্রশাসনের ছিলো না কোন তদারকি।
একই অবস্থা পৌর শহরের সর্বত্র। সকাল থেকে প্রধান সড়কে রিকসা ও ব্যাটারী চালিত অটোরিকশায় মূল সড়কে একটু পরপরই অটোজট সৃষ্টি হয়। শহরে ছিলো না কোন টহল পুলিশ। এ কারনে দোকানগুলো সামনে দাড়িয়ে থাকা ব্যবসায়ীরা সুযোগ পেলেই তাদের পন্য বিক্রি করছে। যদিও প্রশাসনের টহর গাড়ির শব্দ পেলে মূহুর্তের মধ্যে ফাঁকা হয়ে যাচ্ছে সড়ক লকডাউনের গত দুদিনে প্রশাসনের ভ্রাম্যমান আদালত কলাপাড়ায় ৩৭টি মামলায় ৭৫ হাজার দুইশ টাকা অর্থদন্ড করলেও থামেনি মানুষের অবাধ চলাচল।
হাসপাতাল সূত্রে জানাযায়, কলাপাড়ায় গত শনিবার ২৯ জনের করোনা পরীক্ষায় ১৪ জনের করোনা সনাক্ত হয়েছে। শুক্রবার করোনা আক্রান্ত হয়ে মারা গেছে একজন। এ নিয়ে উপজেলায় ২৪ জনের মৃত্যু হয়েছে আর আক্রান্ত হয়েছে ৬৫২ জন।কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, বৃষ্টির কারনে কাঁচা বাজার উন্মুক্ত স্থানে সড়িয়ে নেয়া হয়নি। তবে দ্রæত বাজার সড়িয়ে ফেলা হবে। একই সাথে লকডাউন কার্যকর করতে প্রশাসন ও ভ্রাম্যমান আদালতের টহল অব্যাহত থাকবে।

#

কলাপাড়া প্রতিনিধি।।
তাং ২৫.৭.২০২১

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x