1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

নওগাঁ জেলায় করোনায় ২ ব্যক্তির মৃত্যু নতুন আক্রান্ত ৫৬ জন,মোট মৃত্যু ১১১ জন।

  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১২৩ বার

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুই ব্যক্তির মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৬ জন। নওগাঁর ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন বৃহষ্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সময়ে এই মৃত্যু এবং আক্রান্তের তথ্য পাওয়া গেছে।

তথ্যমতে জেলার নিয়ামতপুর উপজোয় ১ জন এবং সাপাহার উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা হলো ১১১ জন।

আক্রান্তদের উপজেলাভিত্তিক সংখ্যা হলো সদর উপজেলায় ২৫ জন, রানীনগর উপজোয় ৯ জন, আত্রাই উপজেলায় ৭ জন, মহাদেবপুর উপজেলায় ২ জন, মান্দা উপজেলায় ২ জন, বদলগাছি উপজেলায় ৬ জন, পতœীতলা উপজেলায় ১ জন, ধামইরহাট উপজেলায় ১ জন এবং সাপাহার উপজেলায় ৩ জন। নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালে এ্যান্টিজেন ১৭১ জনসহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে ২৬৫ ও বগুড়া টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে ২ জনসহ মোট ৪৩৮ জনের নমুনা পরীক্ষা করে এই ৫৬ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১২ দশমিক ৭৮ শতাংশ। জেলা এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা হলেঅ ৫৪৮৯ জন।

এ সময় সুস্থ্য হয়েছেন ২৪ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৪৫০৫ জন। সুস্থ্য হওয়ার পর বর্তমানে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন ৯৮৪ জন। তাঁদের মধ্যে বিভিন্ন হাসপাতালে ভর্ত্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৫৩ জন এবং বাঁকী আক্রান্তরা স্ব স্ব বাড়িতে থেকে চিতিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন।

এই ২৪ ঘন্টায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২০৫ ব্যক্তিকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ৩১ হাজার ৯শ ৫৪ ব্যক্তিকে। চব্বিশ ঘন্টায় ছাড়পত্র দেয়া হয়েছে ২২৭ জনকে এবং এ পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয়েছে ২৮ হাজার ৩শ ৬০ ব্যক্তিকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক ৭৮ জনসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন ৩ হাজার ৫শ ৯৪ জন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x