1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:২৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। রাজবাড়ীতে বিষাক্ত ইনজেকশন দিয়ে যৌন কর্মীকে হত্যা । বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥

লক্ষ্মীপুরে-কমলনগর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বীথিকা বিনতে হোসাইন।

  • আপডেট সময় সোমবার, ১০ মে, ২০২১
  • ৬৪ বার

সোহেল হোসেন (লক্ষীপুর) প্রতিনিধি।
(লক্ষীপর -৪ আসন) রামগতি-কমলনগর বাসীকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষ থেকে পবিত্র ঈদ- উল- ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন প্রয়াত নেতা মরহুম শফিউল বারী বাবু র সহধর্মিনী,রামগতি-কমলনগরের গন মানুষের নেত্রী,মানবতার নেত্রী জনাবা বীথিকা বিনতে হোসাইন।
‘পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে (লক্ষীপুর ৪ অাসন) রামগতি-কমলনগর বাসীকে জানাই শুভেচ্ছা ও মোবারকবাদ “ঈদ মোবারক”।
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে তিনি বলেন, ‘ঈদ-উল-ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।
করোনা মহামারীর কারনে এবারের ঈদ-উল ফিতর একেবারে ভিন্নভাবে উদযাপিত করতে যাচ্ছি আমরা। কেউ কারো বাড়ীতের যাবেনা ঈদের দাওয়াত খেতে ।
নিজেরা ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে।
তাই আমি সকলকে অনুরোধ করব সবাই নিরাপদ দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করার জন্য।
তিনি আরও বলেন, মাসব্যাপী সিয়াম সাধনা ও আত্নসংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি বড়ই আনন্দের, খুশির ।
’ তিনি বলেন, ‘এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন ।’
তিনি আরো বলেন, ‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন । ঈদ-উল-ফিতরের শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ— এ প্রত্যাশা করি ।’ তিনি বলেন, ‘বাংলা সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধরনের মানুষ মিলেমিশে বসবাস করছে ।
তিনি আরও বলেন ,‘ইসলাম শান্তি ও কল্যাণের হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, সহাবস্থান, পরমসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ’তিনি আরও বলেন, ‘ সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে ।
ইসলামের মর্মার্থ ও অন্তনিহত তাৎপর্য মানবত দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি।
জনাবা বীথিকা বিনতে হোসাইন অর্পণ বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি ও সেচ্ছাসেবক দলের কে’ন্দ্রীয় সম্মনিত সদস্য( সহ সভােয়পতি পদ মর্যাদা)।
তিনি ইতিমধ্য লক্ষীপুর ৪ আসন তথা রামগতি-কমলনগরের মধ্য সর্বস্তরের মানুষের মাঝে স্হান করে নিয়েছেন।তাকে নিয়ে রামগতি-কমলনগর বাসী আশার আলো দেখছেন।
সর্বাপরি:সবাইর দোয়া কামনা করেন বীথিকা ]বিনতে হোসাইন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্ততা ও শফিউল বারী বাবুর রুহের আত্নার মাগফিরাত কামনা করেন

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas