1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:৩১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। রাজবাড়ীতে বিষাক্ত ইনজেকশন দিয়ে যৌন কর্মীকে হত্যা । বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥

কুয়াকাটা তরুণ মেধাবী কাউন্সিলর শহিদ দেওয়ানের ঈদ বস্ত্র বিতরণ

  • আপডেট সময় সোমবার, ১০ মে, ২০২১
  • ৬৬ বার

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা-কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:-

মানুষ মানুষের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারেনা। সেই সহানুভূতি বুকে ধারণ করে, অসহায় মানুষের পাশে সবসময় ছিলেন এবং আছেন কুয়াকাটা পৌরসভা ৭নং ওয়ার্ডের কাউন্সিলর, মো: শহিদ দেওয়ান। যার রাজনৈতিক জীবনে রয়েছে অনেক সম্মান, ভালোবাসা বন্দী করেছে কুয়াকাটার সামাজিক সংগঠনগুলো। তরুণ, মেধাবী শহিদ দেওয়ান তার অনুভূতি ঘিরে এবং তার চিন্তা ভাবনায় তৈরি হচ্ছে ৭নং সুন্দর ও মডেল ওয়ার্ড। মহামারী করোনাভাইরাসের মাঝেও ঈদ উপহার নিয়ে হাজির হয়েছে তার এলাকার জনগণের কাছে, ঈদ উপহার হাতে পেয়ে আনন্দের হাসি হেসেছে অসহায় পরিবার গুলো।

এসময় ঈদ উপহার গ্রহণ করা মোসাম্মৎ ময়না বেগম বলেন, লকডাউন এবং পবিত্র মাহে রমজান শুরু থেকে আমার এবং এলাকার সকল মানুষের ঘরে ঘরে এসে আমাদের দুঃখ কষ্টের কথা শুনছে, এবং তার সাধ্যমত আমাদের সহযোগিতা করছে আসছে, রমজান মাসে ঈদ নিয়ে চিন্তার মধ্যে দিন পার করছিলাম। আজ হঠাৎ করে রাতের আধারে এসে আমাকে বলল বোন তোর পরিবারের জন্য ঈদ উপহার, এই বিপদ কালীন সময়ে পরিবারের ঈদ উপহার হাতে পেয়ে নিজেকে অনেক আনন্দিত লেগেছে, এবং ময়না মনে করেছে একজন যোগ্য জনপ্রতিনিধি পেয়েছি আমরা।
তার কথার সাথে তাল মিলিয়ে মোহাম্মদ লতিফ তিনি বলেন, সৎ সাহসী একজন জনপ্রতিনিধি আমরা পেয়েছি যে নিজের সবটুকু দিয়ে তার জনগণকে ভালোবাসে তার প্রমান রাতের আধারে ঈদ উপহার দেওয়া। লতিফ আরও বলেন শুধু ঈদ-উপহার বলে না, জনপ্রতিনিধি হওয়ার আগ থেকেই আমাদের সাথে সন্তানের মত চলাফেরা করেছেন এবং তার সৎ সাহসিকতা আমাদের সবাইকে মুগ্ধ করেছে।

এদিকে কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের, সভাপতি, জাহিদুল ইসলাম জাহিদ জানান, শহিদ দেওয়ান শুভ সংঘ ক্লাবের একজন সম্মানিত উপদেষ্টা যার উপদেশ দিয়ে কুয়াকাটার অনেক উন্নয়নমূলক কাজ করছে এই সংগঠনটি, জাহিদ আরো বলেন আমি শুনেছি সেই মহামারীর মধ্যেও তার এলাকার অসহায় পরিবারগুলোকে ঈদ বস্ত্র উপহার দিয়েছে, আমি বলব এমন সহযোগিতা তার জীবনে নতুন কিছু নয় সব সময় নিজেকে বিলিয়ে দিয়ে এসেছে মানুষের মাঝে।

ফোনের মাধ্যমে কাউন্সিলর শহিদ দেওয়ানের সাথে কথা হলে তিনি জানিয়েছেন, আমি সব সময় আমার এলাকাসহ আমার আশেপাশে যারা রয়েছে সবাইকে নিয়ে চিন্তা ভাবনায় থাকি, আমি সবার পরিবারে খোঁজ খবর নিয়ে জানতে পেরেছি যে, এবারে ঈদ বস্ত্র কেনার মত অনেকের কাছেই অর্থকরী নেই, তাই সবাইকে চিন্তিত দেখতে পেরেছি, আমার জনগণকে চিন্তিত দেখতে পেরে আমি নিজেই চিন্তায় পড়ে গেছি, শেষে নিজের সাধ্যমত সবাইকে ঈদ বস্ত্র উপহার দিতে সক্ষম হয়েছি। আমি নিজে আনন্দিত যে আমার এলাকার মানুষের মুখে একটু হল হাসি ফুটাতে পেরেছি।

জাহিদুল ইসলাম জাহিদ
কুয়াকাটা

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas