1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

বরগুনায় ১২শ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৩১৪ বার


সোহরাব বরগুনা প্রতিনিধি:
বরগুনা সদর উপজেলার গোলবুনিয়া থেকে নারী মাদক ব্যবসায়ী লিলি আক্তার (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ১২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। রবিবার গভীর রাতে সদর উপজেলার বুড়িচর ইউনিয়নের গোলবুনিয়া এলাকা থেকে বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম এর নেতৃত্বে ওসি তদন্ত শহিদুল ইসলাম, এস আই কাজী ওবায়দুল,এস আই সোহেল তাকে গ্রেফতার করে ।
লিলি আক্তার সদর উপজেলার বুড়িচর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের লিটন হাওলাদার এর কন‍্যা। বদরখালী ইউনিয়নের ফুলতলা গ্রামের সুমন খানের স্ত্রী।
সোমবার বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক তার সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং এ বলেন ,নারী মাদক বিক্রেতাদের মধ্যে সে শীর্ষে রয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে থানায় তিনটি মামলা রয়েছে। লিলি দীর্ঘদিন ধরে বিভিন্ন উপায়ে ইয়াবার চালান নিয়ে নিজ বাড়িতে ব্যবসা করে আসছিল। তার বাড়িতে নিয়মিত ইয়াবা সেবনের আসর বসতো। এছাড়া তার নিয়োজিত বেশ কয়েকজন যুবক খুচরা ও পাইকারিভাবে বিভিন্ন জায়গায় ইয়াবা চালান করতো। জানা যায় এরআগেও অভিযান চালিয়ে পটুয়াখালী থেকে ২৪০ পিস ইয়াবাসহ আটক হয়। চার মাস জেল খেটে জামিনে মুক্ত হয়ে লিলি পুনরায় ইয়াবা ব্যবসা করে আসছিল। গোপন খবরের ভিত্তিতে গভীর রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে এক হাজার দুইশত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x