1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। online the websites like Ashley Madison aren’t items brand name special Did you know that antique a few or four-season colleges aren’t the only option? Tinder people aren’t the fresh solitary, once the shown because of the research because of the GlobalWebIndex This type of abstract and you may political equipment bolster the conviction and you will all of our social struggle having intimate and you may reproductive legal rights চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের ১ম বর্ষপূর্তিতে সূধী সমাবেশ বিএমএসএফ প্রতিষ্ঠাতাকে হুমকি : বরিশাল নেতৃবৃন্দের নিন্দা ও প্রতিবাদ পঞ্চগড়ে বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতির কর্মী সম্মেলন অনুষ্ঠিত পেকুয়া থানা পুলিশের অভিযানে ০৬জন আসামি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা । রানীশংকৈলে পাকিস্তানি হানাদার মুক্ত দিবস পালিত।

মেহেন্দিগঞ্জে পংকজ বাহিনীর হামলায় নৌকার কর্মী নিহত।

  • আপডেট সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২১৪ বার

বিশেষ প্রতিনিধিঃ মেহেন্দিগঞ্জ উপজেলার দক্ষিন উলানিয়া ইউনিয়নে পংকজ নাথ বাহিনীর হামলায় নিহত এক এবং আহত ২০ জন।

তথ্য সূত্রে জানা যায় শাহীদ চৌধুরী(৩৫), পিতা:আঃ কাইয়ুম নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে।
নৌকার প্রার্থী আঃমিলন চৌধুরী গণমাধ্যমকে জানান, উলানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে তারেক সরদার গংদের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। এই বিরোধকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে একাধিকবার হামলা-মামলার ঘটনা ঘটেছে।
এরই ধারাবাহিকতায় শনিবার দিবাগত গভীর রাতে পংকজ নাথ এর সমার্থক বিদ্রহী প্রার্থী রুমা বেগমের ছেলে তারেক সরদার এর নেতৃত্বে শতাধিক কথিত সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে কালীগঞ্জ বাজার এবং আশ-পাশ এলাকার বাড়িঘরে অতর্কিত হামলা চালায়। এসময় তাদের ধারালো অস্ত্রের কোপে শাহিদ চৌধুরী(৩৫) নিহত হয় এবং ২০ জন গুরুতর জখম হয়। এসময় সন্ত্রাসীরা কয়েকটি বাড়ি ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে যায় । এবিষয়ে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম জানান, সংবাদ পেয়ে পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas