1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

মহিপুরে ভোক্তা অধিদপ্তরের অভিযানে তিন ফার্মেসী সহ ৭ টি প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা।।

  • আপডেট সময় সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪০ বার

স্টাফ রিপোর্টাস।।

পটুয়াখালীর ভোক্তা অধিদপ্তরের অভিযানে সাতটি প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।প্রতিষ্ঠান গুলো মহিপুর বাজারের,মেসার্স রাজা ফিলিং স্টেশনে ২০ হাজার ,আলিপুর বাজারের মেসার্স মনোয়ারা কৃষি ঘরে ২০ হাজার, বাংলাদেশ মেডিকেল হলে ১৫ হাজার, মেসার্স আয়েশা মেডিকেল হলে ৭০০০ হাজার, মেসার্স আল আমিন মেডিকেল হলে ৫০০০ হাজার, দোয়েল কসমেটিকে ৫০০০ হাজার এবং কুৃয়াকাটা আকন স্টোরে ৮০০০ হাজার টাকা জরিমানা করেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পটুয়াখালী জেলার নেতৃত্বে সহকারী পরিচালক মোহাম্মাদ সেলিমের তত্ত্বাবধানে এসব অভিযান পরিচালনা করা হয়।এসময় নানা অসঙ্গতি থাকায় মোট সাতটি প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এ প্রসঙ্গে অধিদপ্তরের ম্যাজিস্ট্রেট বলেন, দেশের এ ক্রান্তিলগ্নে যৌক্তিক ও গ্রহণযোগ্য মূল্যে ওষুধ, স্যানিটাইজার ও অন্য চিকিৎসা সরঞ্জাম বিক্রি করতে হবে। পাশাপাশি মেয়াদোত্তীর্ণ, নকল ও ভেজাল ওষুধ, স্যানিটাইজার বিক্রি করা থেকে বিরত থাকতে হবে।
এসময় তিনি করোনা ভাইরাস পরিস্থিতিতে দেশের সব ভোক্তা সাধারণ ও ব্যবসায়ীদের স্বাস্থ্যবিধি মেনে বাজারে পণ্য ক্রয় বিক্রয়ের অনুরোধ জানান।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর

পটুয়াখালী অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই। পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক মো. জাকির হোসেন জানান, সোমবার রাত ৩টার পরে হঠাৎ করে শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকা থেকে অগ্নিকাণ্ডের খবর আসে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে খাদিজার চায়ের দোকান, হানিফ মিয়ার গ্যাস সিলিন্ডারের দোকান, মালেক মিয়ার মুদি দোকান ও জাহাঙ্গীর নামের একজনের দোকান পুড়ে যায়। অগ্নি কান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পটুয়াখালী ফায়ার সার্ভিস।

© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas