1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

সোমবার সাংবাদিকরা প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পাঠাবেন

  • আপডেট সময় শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২৬৯ বার

ডেস্ক।।

ঢাকা শনিবার, ১০ এপ্রিল, ২০২১: জাতীয় গণমাধ্যম সপ্তাহ (১-৭ মে) রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে ১২ এপ্রিল ২০২১, সোমবার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট দেশের জেলা-উপজেলা থেকে স্মারকলিপি পাঠাতে আহবান করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ’র) পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের আহবান জানানো হয়।

কেন্দ্র থেকে ইতিপূর্বে পাঠানো হুবহু স্মারকলিপি সংগঠনের শাখাসমুহ এবং অন্যান্য সাংবাদিক সংগঠনের ক্ষেত্রে সংযোজন- বিয়োজন করা যেতে পারে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। ৫ এপ্রিল লকডাউনের কারনে তারিখ পরিবর্তন করে ১২ তারিখ স্মারকলিপি প্রদানের দিন ধায্য করা হয়।

এবছর আগামি মাসের পহেলা মে’ পঞ্চমবারের মত দেশে পঞ্চম জাতীয় গণমাধ্যম সপ্তাহ- ২০২১ উদযাপিত হবে ইনশাল্লাহ।

মহামারী বৈশ্বিক করোনাকালে সামাজিক দূরত্ব বজায় রেখে কেন্দ্রসহ জেলা-উপজেলায় স্বল্পপরিসরে দোয়ানুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপনের আশা রাখছি।

পহেলা মে জাতীয় গণমাধ্যম সপ্তাহের উদ্বোধনী আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আমরা ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানাতে চাই। আশা করি; তিনি আমাদের ভাচ্যুয়ালি আয়োজনে অংশগ্রহন এবং সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট দাবিসমুহ বাস্তবায়নে আন্তরিক হবেন।

যে সকল এলাকায় এখনো স্মারকলিপির কপি পৌঁছেনি দ্রুত তারা ০১৭২০৪৬২৮৫৬ নাম্বারে ম্যাসেজ করে ইমেইল ঠিকানা দিয়ে আজই কপিটি সংগ্রহ করুন। প্রতিবছরের ন্যায় এবছরও স্মারকলিপি পাঠানো হচ্ছে।

এবছর মহামারী করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পাঠিয়ে সহযোগিতা করতে স্থানীয় প্রশাসনকে বিশেষ অনুরোধ জানানো হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সকল শাখাসমুহকে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পাঠানোর এ কর্মসূচী সামাজিক দূরত্ব বজায় রেখে ক্ষুদ্রদলে সফল করতে বিশেষ আহবান জানিয়েছেন কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

নেতৃবৃন্দ বলেন, জাতীয় গণমাধ্যম সপ্তাহটি সারাদেশের সাংবাদিকদের প্রাণের দাবিতে পরিণত হয়েছে। গণমাধ্যম ও সাংবাদিকদের স্বার্থ রক্ষায় সপ্তাহটি বিশেষ গুরুত্ব পাবে বলে বিএমএসএফ মনে করে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas