1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

বরগুনার আরপাঙ্গাসিয়া ইউনিয়ন নির্বাচনে অফিস উদ্বোধন।

  • আপডেট সময় বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৫৬৫ বার

বিশেষ প্রতিনিধি।।
আমতলী উপজেলার আরপাঙ্গাসিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পদপ্রার্থী সোহেলী পারভীন মালার নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাহাবুবুল হাসান জাফর বিশ্বাস,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সংগ্রামি সাধারণ সম্পাদক ও আমতলী পৌর মেয়র জনাব মতিউর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মজিবুর রহমান, আমতলী সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোতাহার মৃধা,নাজমুল আহসান নান্নু,এ্যাড. হুমায়ুন কবির বাচ্ছু জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি সহ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের সকল অংগ সংগঠনের নেতৃবৃন্দু প্রমূখ।

আসন্ন ৭নং আরপাঙ্গাসিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধনিয় বক্তৃতায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আমতলী পৌর মেয়র জনাব মতিউর রহমান বলেন বাংলাদেশ স্বাধীনতার পক্ষে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিবেন ।

উক্ত অনুষ্ঠানে নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী সোহেলী পারভীন বরগুনার আরপাঙ্গাসিয়া ইউনিয়ন নির্বাচনে অফিস উদ্বোধন শেষে মালা সমর্থদের বলেন আমার স্বামী সাবেক চেয়ারম্যান মরহুম এ কে এম নুরুল হক তালুকদারের কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনাদের সহযোগিতা করার আহবান জানাই।

তিনি আরো বলেন এই ইউনিয়নের হতদরিদ্র,নির্যাতিত, বাল্য বিবাহ,নারী ধর্ষণের প্রতিরোধ, মাধক নির্মুল করতে সকলের কাছে নৌকা প্রতীকে ভোট কামনা করেন চেয়ারম্যান পদপ্রার্থী সোহেলী পারভীন মালা। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বরগুনা জেলায় আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের মরহুম এ কে এম নুরুল হক তালুকদারের মৃত্যুতে তার সহধর্মিণী মোসাঃ সোহেলি পারভীন মালা বরগুনা জেলায় একমাত্র নারী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন সকলে দোয়া করবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেন বরগুনা জেলায় একমাত্র নারী প্রার্থী মোসাঃ সোহেলি পারভীন মালার হাতে নৌকা প্রতীক তুলে দেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x