1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:০৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান কে হত্যাচেষ্টায় আসামিদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

  • আপডেট সময় সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২৪০ বার


রাজু আহমেদ,রাজবাড়ীঃঃ

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি আব্দুর রহমান মন্ডলের উপর গত শুক্রবার রাতে হত্যার উদ্দেশ্যে তার উপর সন্ত্রাসী হামলা হয়েছে।এ হামলার ঘটনার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
রোজ সোমবার বেলা ১১টায় ঢাকা-খুলনা মহাসড়কে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন- দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আ. গনি মন্ডল,গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের সদস্য সচিব হাবিবুর রহমান হাবিব,কৃষকলীগ নেতা রহিম বিডিয়ার এবং রফিকুল ইসলাম, মোতালেব, জুয়েল গায়ানসহ চেয়ারম্যানের আত্মীয় স্বজনরা, এ সময় অবিলম্বে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি আব্দুর রহমান মন্ডলকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় জরিতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।
উল্লেখ্য দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলের উপর সন্ত্রাসী হামলায় তার চাচাত ভাই আরিফ মন্ডল বাদী হয়ে ২০ মার্চ শনিবার গোয়ালন্দ পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জলকে প্রধান আসামী করে মোট ১৬ জন ও অজ্ঞাত নামা আরো ৫/৭ জনের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছে।
এ ঘটনায় এজহারভুক্ত ৬ নম্বর আসামী লিয়াকত কে গ্রেপ্তার করেছে পুলিশ। ২১ মার্চ রোববার দুপুরে এক এজহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
এজহার ভুক্ত আসামীরা হলেন- শফিকুল ইসলাম সুজ্জল, মুনছুর বেপারী, এবিএম বাতেন, সজিব, জীবন, লিয়াকত হোসেন, গৌতম, নাবিল, রাজ্জাক, শাওন মন্ডল, মাসুদ মোল্লা, রুবেল, মোস্তফা, রাকিব প্রামানিক, বাবু মোল্লা ও শামীম।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas