1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

আমি আরো বেশি অভিনয় শিখতে চাই মডেল শিখা খান

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ২২৭ বার

বিনোদন প্রতিনিধি :

মানিকগঞ্জের মেয়ে শিখা খান মডেলিং ও মিউজিক ভিডিওতে বেশ খানিকটা এগিয়ে গেছেন। ছোটবেলা থেকে যে স্বপ্নটি বুকে ধারণ করে এগিয়ে গেছেন আজ তিনি মিডিয়ায় প্রতিষ্ঠিত হওয়ার পথে। স্কুল-কলেজে সাংস্কৃতিক কর্মকাণ্ডে নিয়মিত পারফর্ম করে নিজেকে তৈরি করে নেন।

শিখার মিডিয়ায় প্রথম যাত্রা শুরু হয় ২০১৫ সালে মডেলিং দিয়ে। আকবরিয়া লাচ্ছা সেমাইয়ের বিজ্ঞাপনের মডেল হয়ে সকলের নজর কাড়েন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন জামান রায়হান। এরপর রাকিবুল ইসলাম রাজনের পরিচালনায় ভ্যাটের উপর সরকারি বিজ্ঞাপন, রবি সিমের ক্রিকেটারদের নিয়ে বিজ্ঞাপনের মডেল, মিতালী থ্রি পিস, কানিজ ফ্যাশন বার্ডসহ আরও বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন। হাতে আছে বেশ কয়েকটি বিজ্ঞাপন। এরমাঝে নিজেকে জড়িয়ে ফেলেন মিউজিক ভিডিওর মডেল হিসেবে।

মডেলিং এবং মিউজিক ভিডিও ছাড়াও শিখা খান অভিনয়েও অনেকটা এগিয়ে গেছেন। এ পর্যন্ত বেশ কয়েকটি একক নাটকে অভিনয় করেছেন। তারমধ্যে অপারেশন সার্চলাইট, বিসিএস ক্যাডার অন্যতম। স্যুটিং ও কথা চলছে কয়েকটি নাটকের নির্মাতার সঙ্গে। শিখা খান জানান মিডিয়ার সকল মাধ্যমেই আমি বিচরণ করতে চাই। কাজের প্রতি একাগ্রতা থাকলে আমি জানি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো যায়। সে লক্ষ্যেই নিজেকে তৈরি করে নিচ্ছি।সম্প্রতি তিনি একটি মিউজিক ভিডিওতে কাজ করেন। এছাড়া তার আর একটি মিউজিক ভিডিও বেশ সাফল্য অর্জন করেন। যার নাম বুম বুম।

নিজের অনুভতি ব্যাক্ত করে এই মডেল বলেন , সবার খুব প্রশংসা পাচ্ছি। আশা করি সামনের দিনে আরো পাবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন সবার মুখ উজ্জ্বল করতে পারি। আমি আরো বেশি অভিনয় শিখতে চাই। সারা বাংলাদেশের মানুষ যেন আমাকে এক নামে চেনে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas