1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

সড়ক দুর্ঘটনায় আহত রুবেলকে বাঁচাতে এগিয়ে আসুন

  • আপডেট সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৩৩৮ বার

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের নাগেশ্বরী পৌরসভার ৮নম্বর ওয়ার্ড হাশেমবাজার মহল্লার হতদরিদ্র ও দিনমুজুর মোঃ হযরত আলীর দ্বিতীয় পুত্র মোঃ রুবেল মিয়া গত ১মার্চ ২০২১খ্রিঃ বগুড়া (সাতমাথা) ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন ট্রাক সংঘর্ষে চাপা পরে গুরুতর আহত হয়ে বর্তমানে রংপুর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের চিকিৎসারত আছেন।

মোঃ রুবেল মিয়া অভাব অনটন ঘোচাতে দীর্ঘ ১০বছর থেকে ট্রাক চালিয়ে জীবন নির্বাহ করে আসছেন। পেশায় একজন ট্রাক ড্রাইভার। তার ট্রাক ড্রাইভিং লাইসেন্স নম্বর- KG0008811L00003। অবুঝ দুই শিশু সন্তান রিপা মনি, রনি মিয়া ও স্ত্রী মাহমুদা বেগমকে নিয়ে তার অভাবের ছোট্ট সংসার।

গত ১মার্চ ২০২১খ্রিঃ দিবাগত ভোর ৪টায় ড্রাইভার রবেল ট্রাকে মালামাল নিয়ে ঢাকা থেকে বঙ্গ সোনাহাট স্থলবন্দরে উদ্দেশ্যে আসার পথিমধ্যে বগুড়া (সাতমাথা) ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন দুটি ট্রাক মুখোমুখি সংঘর্ষে সে ট্রাকের ভেতরে চাপা পড়লে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত অবস্থায় উদ্ধার করেন। বর্তমানে রুবেল রংপুর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের ডাক্তার এম এ হুসাইনের অধীনে চিকিত্সাধীন। রুবেলের পেটে বড় ধরনের তিনটি অপারেশন করা হয়েছে।

রংপুর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের কর্মরত ডাক্তার সূত্রে, রুবেলের দিন দিন শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। রুবেল কে বাঁচাতে ও উন্নত চিকিত্সা নিতে ঢাকায় নিতে হবে। তার উন্নত চিকিত্সার জন্য প্রায় ১০লাখ টাকার প্রয়োজন।

এ ব্যাপারে রুবেলের বাবা অসহায় হযরত আলী বলেন, আমার বসতবাড়ি ব্যথিত কোন সম্পত্তি নেই। আমার যা ছিলো তা শেষ। আমার ছেলের উন্নত চিকিত্সা করতে ঢাকায় নিতে অনেক টাকার প্রয়োজন। টাকা না থাকায় ছেলের চিকিত্সা করতে পারছি না। আমি মাননীয় প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট প্রশাসনের অর্থিক সহায়তা কামনা করছি।

রুবেলের স্ত্রী মাহমুদা বেগম বলেন, দুই শিশু সন্তান রিপা মনি ও রনি মিয়া কে নিয়ে আমাদের সংসার। আমার স্বামীর উপার্জনে আমাদের সংসার চলে। শশুড়ের বসতভিটা ছাড়া আর একটুও জমি নেই। কান্না বিজড়িত কন্ঠে তিনি বলেন, আমার শিশু দুই সন্তানকে আপনারা বাবা হারা হতে দিয়েন না। আমি আমার স্বামীর উন্নত চিকিত্সার জন্য সমাজের বৃত্তবান ও সমাজকর্মীদের কাছে সাহায্য সহযোগিতা কামনা করছি।

চলুন সবাই মানবতার সেবায় এগিয়ে আসি বাঁচিয়ে তুলি একটি পরিবার ফিরিয়ে আনি ছোট ছোট দুটি অবুঝ শিশুর বাবাকে। আসুন আমরা সবাই আমাদের সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দেই এই বিপদগ্রস্ত পরিবারের দিকে। সাহায্য পাঠানোর মাধ্যম রুবেল মিয়া “নগত পারসোনাল”- ০১৭১৭৭৭৯১৪২।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x