1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৩১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-

বরগুনায় মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২৬২ বার


সোহরাব বরগুনা প্রতিনিধি:
শনিবার সকাল ০৯.০০ ঘটিকায় জেলা পুলিশ বরগুনা’র আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল শেডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার (সদর), অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও পাথরঘাটা সার্কেল), বরগুনা, সহকারী পুলিশ সুপার, আমতলী সার্কেলসহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও অন্যান্য ইউনিট ইনচার্জগণ উপস্থিত ছিলেন। এছাড়াও জেলার সকল ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক, কোর্ট ও থানা হতে আগত পুলিশ সদস্যগণ এবং সিভিল ষ্টাফগণ অংশগ্রহণ করেন।
কল্যাণ সভার শুরুতেই বরগুনা জেলায় কর্মরত থাকাকালীন ১২ মার্চ শুক্রবার শাহাদাত বরণকারী পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) সোহরাপ হোসেন এর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ১ মিনিট নিরবতা পালন ও দোয়া মোনাজাত করা হয়। এছাড়া তার দাফন কাফন বাবদ জেলা কল্যান তহবিল হতে অর্থ প্রদান করা হয়।
অতঃপর কল্যান সভার মূল কার্যক্রম শুরু হলে সভায় উপস্থিত সদস্যগণ তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং পুলিশ সুপার তৎক্ষণাৎ সমাধান প্রদান করেন। কল্যান সভায় পুলিশ সুপার তাঁর সমাপনী বক্তব্যে বাংলাদেশ পুলিশের সম্মানিত অভিভাবক শ্রদ্ধাভাজন আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয় ও মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয় কর্তৃক প্রদত্ত মূল্যবান দিকনির্দেশনা সমূহ তুলে ধরেন।
কল্যাণ সভার কার্যক্রম শেষে পুলিশ সুপার পুলিশ লাইন্স এর নারী ব্যারাকে একটি ফ্রিজ প্রদান ও তা উদ্বোধন করাসহ জেলার আত্মসমর্পণকৃত মাদকসেবি/ব্যবসায়ীদের নিয়ে নবদিগন্ত কার্যালয়ে মতবিনিময় সভা করেন। তিনি মাদক থেকে ফিরে আসা সকল সদস্যদের সব সময় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি তাদের পুনর্বাসন প্রক্রিয়া ভবিষ্যতেও অব্যাহত থাকবে মর্মে তাদের আশ্বস্ত করেন। যারা পুনরায় মাদকের সাথে জড়িত হয়েছে তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের বিষয় তুলে ধরেন।
দুপুর ১২টা হতে বিকাল ৪টা পর্যন্ত পুলিশ অফিস সম্মেলন কক্ষে পুলিশ সুপার সভাপতিত্বে ফেব্রুয়ারি/২০২১ মাসের অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ সভায় গত মাসে রুজুকৃত মামলা সমূহ কেইস টু কেইস বিশ্লেষণ করা হয়। মামলা তদন্তের মান বৃদ্ধি করাসহ তদন্তের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের লক্ষ্যে পুলিশ সুপার সকল সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপারগণ এবং সহকারী পুলিশ সুপারসহ অফিসার ইনচার্জগণ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) গণদের বিস্তারিত দিকনির্দেশনা প্রদান করেন।
অপরাধ সভার কার্যক্রম শেষে রাণীপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত এসআই আলমগীর হোসেন এর আবেদন মতে অফিসার ফোর্সের সুপেয় পানির সমস্যা রোধ কল্পে পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক একটি ওয়াটার ফিল্টার প্রদান করেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x