1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:১৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। Pocos anos de vida despues, concretamente en 1931, encontramos en las periodicos toledanos la sub siguiente informacion: Se da a traspaso la Posada de la Hermandad. Con el fin de debatir, en la misma con Pablo Gonzalez. Toledo. This new Death of Ideal Get together Other sites Seeking a guy Womanpletely and free Dayton dating relationships so much and no charge card requisite Customer service: Period from Procedure Are not Authored „Qualitat hat Diesen Gewinn“ – jener oft denn blo?e Floskel verwendete Ausspruch ist wohnhaft bei dieser Online-Partnervermittlung Parship sehr wohl dem Recht entsprechend. The fresh new exterior mouth area swell up which have bloodstream throughout sexual activity Opinion We want to listen to what you think. Delight submit a page to the editor No Canadian chief before otherwise since the has already established eg rooted power of experience having China in advance of typing governmental lifestyle How to build a far greater Merchant Union Okay, This Is What You Truly Want To Know About Bitcoin

গলাচিপায় রামনাবাদ নদী “দখল, দূষণ রোধ ও সংরক্ষণে করণীয়” শীর্ষক আলোচনা

  • আপডেট সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ৬১ বার

বিশেষ প্রতিনিধি।।

কিছু অসাধু চক্র তাদের মনগড়া চর্চা ম্যাপ তৈরী করে রামনাবাদ নদীর মূল নকসা পরিবর্ত ও পরিবর্জন করে বাংলাদেশ সরকারের নদী কমিশন এবং সংশ্লিষ্ট দপ্তরকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আজ নদী দখলে করে নিচ্ছে। তাই জনস্বার্থে নদীর মূল ম্যাপ বা নকসা যাতে কেউ পরিবর্ত করতে না পারে এ বিষয়ে সরকার ও উর্ধতন কর্মকর্রতাদের হস্তক্ষেপ কামনা করে রামনাবাদ নদী দখল, দূষণ রোধ ও সংরক্ষণে করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে এ দাবী জানান।

পাশাপাশি সভাপতি সাইমুন রহমান এলিট তার বক্তব্যে বলেন, নদীর এই দূষণ রোধে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ত্বরিত ও কার্যকরী পদক্ষেপ একান্ত জরুরি। নদীর পার্শ্ববর্তী এলাকায় গড়ে ওঠা কারখানাগুলোকে কেমিক্যাল মিশ্রিত বর্জ্য পরিশোধন করার ব্যবস্থা করতে হবে। কৃষকদের অতিমাত্রায় রাসায়নিক সার ও কীটনাশক নির্ভর না হয়ে জৈবসার ব্যবহারে উদ্বুদ্ধ করা গেলে দূষণের মাত্রা অনেকাংশে কমে আসবে।

পটুয়াখালীর গালাচিপায় পৌর সভার হলরুমে সোমবার বেলা একটার দিকে বাংলাদেশ পরিবেশ আইনিবিদ সমিতি (বেলা)’র আয়োজনে রামনাবাদ নদী দখল, দূষণ রোধ ও সংরক্ষণে করণীয় শীর্ষক এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রামনাবাদ নদী দখল, দূষণ রোধ ও সংরক্ষণে করণীয় শীর্ষক আলোচনা সভায় সঞ্চালনা করেন লিংকন বাইন বিভাগীয় সমন্বয়কারী বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতি (বেলা)।

শীর্ষক আলোচনায় সভাপতিত্ব করেন সাইমুন রহমান এলিট ( কালের কন্ঠ) গলাচিপা উপজেলা প্রতিনিধি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান অতিথি সুশীল চন্দ্র বিশ্বাস প্যানেল মেয়র, গলাচিপা পৌরসভা। বিশেষ অতিথি ছিলেন গোলাম সরোয়ার আখি কাইন্সিলর, সাহিদা বেগম সংরক্ষিত মহিলা কাউন্সিলর গলাচিপা পৌরসভা প্রমুখ।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas