1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। বিএমএসএফের কেন্দ্রীয় গবেষণা সম্পাদক বেলালকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়া হচ্ছে। গলাচিপায় শিক্ষক-ছাত্রীর আপত্তিকর কথাবার্তা ফাঁস সমালোচনার ঝড়। রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দীন কেন্দুয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ে- অসীম অপু দম্পত্তি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা সরকারি খাল সেচ দিয়ে চেয়ারম্যানের মাছ শিকার, মিষ্টি পানি সংকটে কৃষক কলাপাড়ায় উপজেলা উন্নয়ন ও সমন্বয়সভা অনুষ্ঠিত \ কেন্দুয়ায় অসীম অপু দম্পতি’র রোগমুক্তি কামনায়-মহিলা কলেজে দোয়া মাহফিল পটুয়াখালীতে জেলা কৃষক লীগের দায়িত্ব পেলেন গাজী আলী হোসেন ও সরদার সোহরাব!

সারাদেশে সাংবাদিক হত্যা, হামলা-মামলা ও নির্যাতনের প্রতিবাদে পটুয়াখালী (বিএমএসএফ’র) কলম বিরতি কর্মসূচি।

  • আপডেট সময় মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১৮৪১ বার

পটুয়াখালী জেলা প্রতিনিধি।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পটুয়াখালী জেলা শাখার পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির নির্দেশে সাংবাদিক হত্যা হামলা-মামলা নির্যাতনের প্রতিবাদ বিচারের দাবিতে ২’রা মার্চ সকাল ৮ টা হইতে দুপুর ২ টা পর্যন্ত কলম বিরতি কর্মসূচি পালন করা হয়েছে।

উক্ত প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পটুয়াখালী জেলা শাখার সহ- সভাপতিঃ মোঃ আমির হোসেন, সহ- সভাপতিঃ এস আল আমিন খাঁন, সাধারন সম্পাদকঃ মোঃ বাদল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বাচ্চু, দপ্তর সম্পাদকঃ এ জেড এম উজ্জ্বল, ক্রিয়া বিষয়ক সম্পাদকঃ মোঃ আরিফ হোসেন টিটু, তথ্য বিষয়ক সম্পাদকঃ মোঃ রিয়াজ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদকঃ মাহিনুর আক্তারর অর্থ বিষয়ক সম্পাদকঃ মোঃ আনোয়ার হোসেন, নির্বাহী সদস্য, মোঃ জাহিদ, আব্দুল ওয়াদুদ, রাশেদুল ইসলাম, আব্দুল্লাহ আল-মামুন, মোঃ মোস্তফা কামাল খাঁন, এসএম নুরুন্নবী, রনি আহম্মেদ , আসলাম হাওলাদার ও অন্যান্য সদস্যবৃন্দ।

এসময় কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে আরও উপস্থিত ছিলেন বরগুনা জেলা আমতলী উপজেলা প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম ও সহ-সভাপতি এস,এম নাসির মাহমুদ।

এছাড়াও কর্মসূচিতে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রীর কাছে সাংবাদিক নিপিড়ন নির্যাতনের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়ার দাবি জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পটুয়াখালী জেলা শাখা।এছাড়াও কোম্পানিগন্জের উদীয়মান সাংবাদিক বাংলাদেশ সমাচার ও বার্তা বাজারের প্রতিনিধি বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যাকারীদের অবিলম্বে আইনের আওতায় এনে দ্রুত বিচার ও বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পটুয়াখালী জেলা শাখার সভাপতি বাংলাদেশ প্রতিদিনের বাউফল প্রতিনিধি হারুন অর-রশিদ খানের উপরে সন্ত্রাসী হামলা ও জাতীয় প্রেসক্লাবে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।সেই সাথে বাংলাদেশের সকল সাংবাদিক ভাইদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বাহ জানানো হয়।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas