1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:০৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। বিএমএসএফের কেন্দ্রীয় গবেষণা সম্পাদক বেলালকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়া হচ্ছে। গলাচিপায় শিক্ষক-ছাত্রীর আপত্তিকর কথাবার্তা ফাঁস সমালোচনার ঝড়। রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দীন কেন্দুয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ে- অসীম অপু দম্পত্তি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা সরকারি খাল সেচ দিয়ে চেয়ারম্যানের মাছ শিকার, মিষ্টি পানি সংকটে কৃষক কলাপাড়ায় উপজেলা উন্নয়ন ও সমন্বয়সভা অনুষ্ঠিত \ কেন্দুয়ায় অসীম অপু দম্পতি’র রোগমুক্তি কামনায়-মহিলা কলেজে দোয়া মাহফিল পটুয়াখালীতে জেলা কৃষক লীগের দায়িত্ব পেলেন গাজী আলী হোসেন ও সরদার সোহরাব!

মহিপুরে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় একসঙ্গে দুই জনের বিষপানে প্রেমিকের মৃত্যু।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮২ বার

মহিপুর প্রতিনিধি।। মহিপুরথানাধীন লতাচাপলি ইউনিয়নে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় একসঙ্গে বিষপান করেছে উপজেলার লতাচাপলী ইউনিয়নের পঞ্জিপাড়া গ্রামের সোরাহাব খানার ছেলে রাজু (৩০) ও আলীপুর গ্রামে এমদাদুল হকের মেয়ে সুমাইয়া (১৮)।
বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার লতাচাপলী ইউনিযনে ঘটনাটি ঘটেছে।
স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কুয়াকাটা হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে কলাপাড়া হাসপাতালে রেফার করেন।
কলাপাড়া হাসপাতালে তাদের চিকিৎসা শেষে কর্মরত চিকিৎসক রাত ৮ টা ৩০ মি: সময় প্রেমিক রাজুকে মৃত্যু ঘোষণা করেন। প্রেমিকা সুমাইয়াকে হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, সুমাইয়া ও রাজুর মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল।
এমন অবস্থায় সুমাইয়ার পরিবারের লোকজন পার্শ্ববর্তী মাইটভাঙ্গা গ্রামের সেকেন্দার হাওলাদারের ছেলে কামলা হাওলাদারের সাথে প্রায় এক বছর আগে বিয়ে দেয়।
সুমাইয়া এই বিয়ে মেনে নিতে পারেনি। তাই বরের সাথে না গিয়ে বাপের বাড়ি থাকতো।
এই সুযোগে রাজুর সাথে প্রেমের সম্পর্ক চলতো। এই সম্পর্ক দুই পরিবার মেনে নিতে পারেনি। তাই তারা চুক্তি করে দুই জনেই এক হয়ে বিষপান করে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas