1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:১৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। সংখ্যার চেয়ে আমার কাছে মানের গুরুত্ব বেশি: আসিফ নূর দেশব্যাপী সাংবাদিক হত্যা মামলা-হামলা হয়রাণীর প্রতিবাদে কাল কলমবিরতি চাঁপাইনবাবগঞ্জে ২কোটি টাকার হেরোইনসহ আটক-১ বরগুনায় পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ পালিত টাংগাইলে বীর মুক্তিযোদ্ধা শাজাহান সিরাজ’র ৭৮ তম জন্ম বার্ষিকী পালন কলাপাড়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের তরুণ সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ইউপি নির্বাচনে দলীয় নমিনেশন পাওয়ার আগেই নৌকা প্রতিক ব্যবহারের অভিযোগ গোয়ালন্দে বিয়ের প্রলোভনে ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ আটক-০১ পটুয়াখালীর মির্ঞ্জাগন্ঞ্জে পুলিশের অভিযানে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজা উদ্ধার, আটক ৩! চাঁপাইনবাবগঞ্জে তাঁতী লীগের জেলা ও উপজেলা কার্যালয়ের উদ্বোধন

পটুয়াখালীর বাউফলে ফের রক্তাক্ত পৌর শহর, আ’লীগ সভাপতিসহ আহত ১০

  • আপডেট সময় রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬০ বার


প্রতিনিধি, বাউফল:
পটুয়াখালীর বাউফল পৌর শহরে যুবলীগ নেতা তাপস কুমার দাস (২৯) হত্যার রেশ কাটতে না কাটতে ফের রক্তাবক্ত শহর। রবিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে পৌর মেয়র জিয়াউল হক জুয়েল সমার্থিতদের মিছিল সহকারে পৌর আওয়ামীলীগ সভাপতি ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুকসহ দলীয় নেতাকর্মীদের উপর হামলার ঘটনা ঘটে। এতে কমপক্ষে ১০জন আহত হয় বলে জানা যায়।
প্রতক্ষ্যদর্শী ও পুলিশ সূত্র জানায়,‘ ২১শে ফেব্রুয়ারি প্রথম প্রহরে শহীদ বেদিতে ফুল দেওয়াকে কেন্দ্র করে মেয়র ও এমপি গ্রুপের মধ্যে তর্কাতর্কি ও হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে সন্ধ্যায় বিক্ষোভ মিছিল বের করে মেয়র সমার্থিতরা।
মিছিলটি কুন্ডপট্টিস্থ মেয়র গ্রুপের কার্যার্লয় থেকে শুরু হয় হাসপাতাল এলাকা প্রদক্ষিণ করে ফেরার পথে পাবলিক মাঠ সংলগ্ন যাত্রী ছাউনীতে অবস্থানরত পৌর আওয়ামীলীগ সভাপতি ইব্রাহিম ফারুকসহ উপস্থিত দলীয় নেতাকর্মীর উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় ইব্রাহিম ফরুক, বাউফল প্রেস ক্লাবের সাবেক সভাপতি হারুন অর রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম সিকদার, সোহাগসহ ১০জন আহত হয়।
বাউফল সরকারি হাসপাতাল সূত্র জানায়, ইব্রাহিম ফারুকের বাম চোখ ও মাথায় গুরুতর জখম হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
ঘটনার পরপরই বিক্ষোভ মিছিল বের করে বাউফল উপজেলা ও পৌর আওয়ামীলীগ সহযোগী সংগঠন। পৌর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আগামী কাল (সোমবার) বিক্ষোভের ডাক দিয়েছে আওয়ামীলীগ। শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়ন করা হয়েছে।
এবিষয়ে বাউফল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার জানান, ‘ ইব্রাহিম ফারুক প্রতিদিনিরে মত আজও দলীয় নেতাকর্মীদের নিয়ে যাত্রী ছাউনীতে আলাপচারিতা করছিলেন। মেয়র জিয়াউল হক জুয়েলের সন্ত্রাসী বাহিনী বিনা উস্কানীতে ইব্রাহিম ফারুকসহ দলীয় নেতাকর্মীদের উপর নির্মমভাবে হামলা চালায়। আমরা এই নেক্কারজনক হামলার তীব্র নিন্দা জানাই এবং প্রশাসনের কাছে দ্রুত দোষীদের গ্রেফতার দাবী করছি।
এবিষয়ে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন,‘ পরিস্থিত স্বাভাবিক রয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas