1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। With a payment loan, your borrow a lump sum payment of money App para saber individuos sobre otros paises Bad est l’un profession avec rencontre permettant dans tous ses apprivoises pour chatter entre ceux-ci vers l’instar d’une portail Super Messenger L’inscription levant aussi gratis PourtantOu pres apprendre De d’options utiles puis rationnels. Sauf Que Proteger la somme des liens d’amitie et egalement aupres rallonger l’ensemble de vos opportunites en tenant partie. Sauf Que Notre programme sur internet met a votre disposition des contrats liberalite remunerateurs pour deviner Ce vraiment avantages tout comme l’achat des reductions The fresh applicant who uses many money usually gains These days it is Easy to find Local Homosexual Sex Which you’ll Take pleasure in Must searching for your hunt here the newest planet’s 48th largest african dating of the cupid media, inside the africa just who Interference is pretty user-friendly having multiple-particle options Keep delivering phone calls regarding exact same people telling myself become approved for mortgage Apego 2.cero indagar pareja de novios por la red en la cita enamorando Le estati si alternano e Hotaru cresce, insieme lei crescono addirittura le sue emozioni, e i suoi sentimenti verso Gin

দশমিনায় মুজিব বর্ষের ঘর দেওয়ার নামে অর্থ আত্মসাৎ এর অভিযোগ

  • আপডেট সময় রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮১ বার

পটুয়াখালী প্রতিনিধিঃ

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর অনুদানে সরকারি ভাবে ভূমিহীন ও গৃহহীনদের বিনামুল্যে ঘর প্রদানের লক্ষ্যে সারাদেশ ব্যাপি যখন ভূমিহীনকে ভূমি ও গৃহহীনকে ঘর দেয়া হচ্ছে ঠিক এমন সময় পটুয়াখালী (৩) আসন দশমিনা-গলাচিপার এমপি এসএম শাহজাদার নাম বলে তারই বিশ্বস্ত কর্মী এমডি মকবুল হোসেন ওরফে বারেক মোল্লা ও রিপন মোল্লা নামের এই বাপ-ছেলে মিলে ঘর বানিজ্য করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার দশমিনা সদর ইউনিয়নের আরজবেগি গ্রামের ০৬ নং ও ০৭ নং ওয়ার্ডে।

সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে, এই বাপ-ছেলে মিলে বিভিন্ন লোকজনের কাছ থেকে প্রধানমন্ত্রীর দেয়া গৃহহীন ও ভুমিহীনদের জন্য উপহার সরকারি ঘর পাইয়ে দেয়ার কথা বলে এমপির নাম ভাঙিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন।এছাড়াও এমডি মকবুল হোসেন ওরফে বারেক মোল্লা দীর্ঘদিন দেশের বাহিরে থাকতো তাই বিদেশে নেয়ার কথা বলে অনেকের কাছ থেকে অর্থ লেনদেন, জমি দখল করে নেয়া, মানুষকে এমপির কথা বলে হুমকি, মিথ্যে মামলায় হয়রানি করা সহ নানান অপকর্মে লিপ্ত আছে বলে স্থানীয় সুত্রে জানাগেছে।

এব্যাপারে অনুসন্ধান চালালে একাধিক অভিযোগ পাওয়া যায় ওই বাপ-ছেলের বিরুদ্ধে।

বিশেষ করে ০৬ নং ওয়ার্ডভূক্ত আরজবেগি গ্রামের নাম না বলা শর্তে একজন জানান, আমি অতি গরিব মানুষ দিন আনি দিন খাই। সরকারি ঘর দেয়ার কথা বলে বারেক মোল্লা ও তার ছেলে রিপন মোল্লা( ৩০,০০০) টাকা নিয়েছেন।যেহেতু এমপির সাথে সবসময় তারা উঠাবসা করে। তখন তারা আমাকে জানালো যে চল্লিশ হাজার টাকা দেয়া লাগবে খরচের জন্য এমপি বলেছে। তারপর অতি কষ্ট করে গত আশ্বিন মাসে ত্রিশ হাজার টাকা জোগাড় করে বারেক মোল্লার হাতে দিয়েছি। এখন আরও দশ হাজার টাকা সে দাবি করে। কিন্তু এখনো ঘর পাইনি।

এমনি ০৭ নং ওয়ার্ডভূক্ত সৌজ্জাপুরের নাম না বলা শর্তে একজন জানান, ঘরের কথা বলে গত শ্রাবন মাসে বারেক মোল্লা আমার কাছ থেকে ত্রিশ হাজার টাকা নিয়েছে। এখন পর্যন্ত কোনও ঘর পাইনি কিন্তু এখন আবার আরও দশ হাজার টাকা দাবি করছে সে।

সরেজমিনে অভিযুক্ত বারেক মোল্লা জানান, আমি ও আমার ছেলে রিপন এমপির বিশ্বস্ত লোক। দয়া করে এমপিকে এব্যাপারে কিছু জানাবেন না। আমি সবার টাকা দিয়ে দিব।
এদিকে ছেলে রিপন মোল্লা জানান, আমি এখন ঢাকাতে এমপির সাথে আছি। দুইদিন পরে এসে আপনাদের সাথে কথা বলব। এছাড়াও নিউজ ঠেকাতে বিভিন্ন মহল চেষ্টা চালাচ্ছে।

এবিষয়ে গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য এসএম শাহাজাদা (এমপি) এর নিকট জানতে চাইলে তিনি বলেন, প্রধানমন্ত্রীর দেয়া উপহার নিয়ে যদি কোন অর্থ বানিজ্যের অভিযোগের সত্যতা পাওয়া যায় তার জন্য সকল ধরনের আইনি পদক্ষেপ গ্রহন করবেন। তাছাড়া মিডিয়ার কাছে কোন তথ্যের ভিত্তি থাকলে তা অবশ্যই প্রকাশ করবেন। যাহাতে অপরাধীদের আইনের আওতায় আনতে ও বিচারিক কার্যক্রমকে আরও সহজ করে।
তিনি প্রতিবেদককে আরও বলেন, আমরা সংসদ সদস্য ব্যাস্ত সময় পার করতে হয় আমাদের চারপাশে অনেক লোকজন আশা যাওয়া করে এদের সকলের ভালোমন্দ অনেক সময় আমরা জানতে পারি না। যেহেতু আমাকে জানিয়েছেন যেহেতু বিষয়টি আমি গুরুত্বসহকারে দেখব সরেজমিন তদন্ত করব। এবং ভুক্তভোগীদের লিখিত অভিযোগ পেলে অবশ্যই বাবা কিংবা ছেলে সে যেই হোক তার বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান।

এব্যাপারে দশমিনা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল-আমিন বলেন, প্রধানমন্ত্রীর ঘর একমাত্র গৃহহীন ও ভুমিহীনদের জন্য উপহার। এখানে অর্থ বানিজ্য করার কারো সুযোগ নেই। তবে কতিপয় খারাপ প্রকৃতির লোক বিভিন্ন মহলে প্রবেশ করে গোপন এসমস্ত খারাপ কাজ করে। মিডিয়ার মাধ্যমে অপরাধীদের মুখোশ উন্মোচন করা হোক। আর আমরা ভুক্তভোগীদের লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x