1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

নওগাঁয় এক তরুণ খুন হয় এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে

  • আপডেট সময় শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৮ বার

মাহবুব আলম রানা স্টাফ রিপোর্টার,

নিহত হামিম হোসেন (২০) নওগাঁ সদর উপজেলার মুরাদপুর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে।

খুনি সন্দেহে বৃহস্পতিবার বিকালে আসিফ হোসেন সজল (২৯) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে যানান সদর থানার ওসি সোহরাওয়ার্দি হোসেন।

সজল নওগাঁ মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল মোজাম্মেল হকের ছেলে।

এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করেছেন হামিমের বাবা শাহাদাত হোসেন। মামলায় আসামি করা হয়েছে সজল ও তার দুই সহযোগীকে।

মামলার এজাহারে বলা হয়েছে, হামিম চট্টগ্রামে বাবা-মায়ের সঙ্গে থাকতেন। গত ৩ ফেব্রুয়ারি নওগাঁয় চাচাত ভাইয়ের বিয়েতে আসেন। সোমবার দুপুরে নওগাঁ শহরের রুবির মোড়ে প্রেমিকার (১৮) সঙ্গে দেখা করতে যান হামিম। ওই তরুণীকে পছন্দ করেন সজল। সজলের নেতৃত্বে তার সহযোগীরা হামিমকে ইট দিয়ে মাথায় আঘাত করেন। তারাই তখন হামিমকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান।

হামিমের অবস্থা খারাপ হলে পরিবার তাকে রাজশাহীর রয়্যাল হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে হামিম মারা যান।

ওসি সোহরাওয়ার্দি বলেন, “প্রাথমিকভাবে জানা গেছে, প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে বিরোধ, মারধর ও হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। প্রধান আসামি সজলকে পুলিশ গ্রেপ্তার করেছে।”

অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে জানিয়ে তিনি বলেন, অপরাধী কেউ ছাড় পাবে না। তদন্ত করে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে যানা যায় ।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas