1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

পটুয়াখালীতে কোভিট-১৯ করোনা ভাইরাসের টিকা প্রদান কর্মসুচী অনুষ্ঠিত।

  • আপডেট সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৭ বার

মু,হেলাল আহম্মেদ(রিপন)
পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

আজ পটুয়াখালী জেলা তথা পুরো বাংলাদেশের জন্য আনন্দের একটি দিন। সারাদেশের মতো পটুয়াখালী জেলায় একযোগে শুরু হয়েছে কোভিট-১৯ করোনার টিকা প্রদান কার্যক্রম।

অদ্য ৭ই ফেব্রুয়ারী পটুয়াখালীতে আনুষ্ঠানিক ভাবে পালিত হলো কোভিট -১৯ করোনার টিকা প্রাদান।

উক্ত কার্যক্রম উপলক্ষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য জনাব কাজী কানিজ সুলতানা হেলেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব মােঃ খলিলুর রহমান মােহন, চেয়ারম্যান, জেলা পরিষদ, পটুয়াখালী।

এসময় ডা. মোহাম্মদ আব্দুল মতিন, তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, পটুয়াখালী; মােহাম্মদ মইনুল হাসান পিপিএম, পুলিশ সুপার, পটুয়াখালী; বীর মুক্তিযোদ্ধা, আলহাজ্ব কাজী আলমগীর, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা; ডা. মোঃ মিজানুর রহমান, সভাপতি, বিএমএ, পটুয়াখালী ।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডাক্তার বৃন্দ, স্বাস্থ্য কর্মীবৃন্দ, সেচ্ছাসেবকবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বাংলাদেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ এর লক্ষ্যে গঠিত জেলা কমিটির সভাপতি মোঃ মতিউল ইসলাম চৌধুরী এবং সঞ্চালনা করেন জনাব ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন, পটুয়াখালী।

সভাপতির বক্তব্যে পটুয়াখালী জেলা প্রশাসক
মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে পরিচালিত বাংলাদেশের করোনা যুদ্ধে পটুয়াখালী জেলার যে সফলতা তার জন্য চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এসময়।

উল্লেখ্য, পটুয়াখালী জেলার জন্য ইতোমধ্যে কোভিড-১৯ এর ৪৮,০০০ টিকা পাওয়া গিয়েছে। টিকা প্রদানের জন্য প্রস্তুত রাখা হয়েছে ২৬ টি বুথ (যা ক্রমান্বয়ে ১০৫ টিতে উন্নীত করা হবে) এবং সার্বক্ষণিক এম্বুলেন্স এর সুবিধা থাকবে। প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে প্রস্তুত করা হয়েছে স্বেচ্ছাসেবকদের,এমনটাই তথ্য নিশ্চিত করেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas