1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

কুয়াকাটায় যুবককে অপহরণের পর জঙ্গলে নিয়ে নির্যাতনের অভিযোগ।

  • আপডেট সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৪ বার

বিশেষ প্রতিনিধিঃ

পটুয়াখালীর কুয়াকাটায় মাদক ব্যবসার জের ধরে রায়হান নামে এক যুবককে অপহরণ করে বনের মধ্যে নিয়ে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে। এ ভিডিও ভাইরাল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। নজরে আসে রায়হানর পরিবারের। এ ঘটনায়  মহিপুর থানায় অভিযোগ করেন  রায়হানের বাবা কাসেম মাঝি। অভযোগের ২দিন অতিবাহিত হলেও রায়হানকে উদ্ধার ও অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানান, রায়হান এবং অপহরণকারীগণ চিহ্নিত মাদক ব্যবসায়ি। মাদক উভয়ের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মাদক ব্যবসাকে কেন্দ্র করে এ অপহরণ ও নির্যাতনের ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা। সামাজিক যোগাযোগে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে লতাচাপলীর ইউনিয়নের ফাঁসিপাড়া গ্রামের নেছার সিকদারের ছেলে ইমাম শিকদার (ইমন), পশ্চিম কুয়াকাটা গ্রামের আইয়ূব আলী খানের ছেলে ইলিয়াস সহ ৪/৫ জন যুবক বনের মধ্যে গাছে বেধে নির্যাতন করছে রায়হানকে।

রায়হানের পরিবার জানান,অপহৃত যুবক মহিপুর থানা সদরের আবুল কাশেম মাঝির ছেলে রায়হান (২২) গত বৃহস্পতিবার দুপুরে তার শ্বশুর বাড়ি বরগুনা জেলার তালতলির উদ্দেশ্যে রওয়ানা হয়ে যায়। যাওয়ার সময় তার সাথে ১ লক্ষ টাকা ও তার নিজের মটরসাইকেল এবং একটি মোবাইল সেট ছিলো। ওইদিনই সন্ধায় রায়হানের স্ত্রী স্বামী রায়হান কে ফোন করে অবস্থান জানতে চাইলে  মোবাইলের অপর প্রান্ত থেকে ধস্তাধস্তির আওয়াজ শুনতে পান। এর কিছুক্ষণ পরে লাইন কেটে দিয়ে  ফোন বন্ধ করে দেওয়া হয়। এঘটনার পর পরিবারের লোকজন রায়হানকে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে স্থানীয় শাজাহান শিকদারের মাধ্যমে রায়হানের বাবা আবুল কাশেম এর ফেসবুকে ছেলের নির্যাতনের একটি ভিডিও দেখতে পান।

এরপর রায়হানের পিতা আবুল কাশেম শুক্রবার বিকালে বাদী হয়ে ইমাম সিকদার, মসিউর, ইমরান, বিপ্লব শীলের নাম উল্লেখ করে আরও ৪-৫ জন অজ্ঞাতনামা আসামী দিয়ে মহিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর ২ দিন অতিবাহিত হলেও অপহৃত কিশোর রায়হান ও আসামিদের কাউকেই আটক করতে সক্ষম হয়নি পুলিশ।

রায়হানের পিতা আবুল কাশেম বলেন, ইমাম সিকদার তার ব্যবহৃত (০১৩০৮৫৭৯২২০) এই নম্বর থেকে ফোন করে আমাকে হুমকি দিয়ে বলে আপনার ছেলেকে আমরা ছেড়ে দিয়েছি, বেশি বাড়াবাড়ি করলে আরো খারাপ হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযযুক্ত আসামিরা এলাকার চিহ্নিত মাদক কারবারী। মাদক কারবারের দায়ে একাধিকবার তারা পুলিশের হাতে আটকও হয়েছেন। এদের  বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, আমরা আসামিদের আটকের জন্য অভিযান পরিচালনা করছি এবং অপহৃত রায়হানকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।  ###

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas