1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। পটুয়াখালীর দুমকীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রভাবশালীদের ভুমি দখলের পায়তারা! মহিপুর ১ ব্যাগ টাকাসহ ১ চোর আটক। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। বিএমএসএফের কেন্দ্রীয় গবেষণা সম্পাদক বেলালকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়া হচ্ছে। গলাচিপায় শিক্ষক-ছাত্রীর আপত্তিকর কথাবার্তা ফাঁস সমালোচনার ঝড়। রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দীন কেন্দুয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ে- অসীম অপু দম্পত্তি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা সরকারি খাল সেচ দিয়ে চেয়ারম্যানের মাছ শিকার, মিষ্টি পানি সংকটে কৃষক কলাপাড়ায় উপজেলা উন্নয়ন ও সমন্বয়সভা অনুষ্ঠিত \

কলাপাড়ায় ধানের শীষের নির্বাচনী পথ সভায় হামলা। ধীরে ধীরে উত্তপ্ত পৌর নির্বাচন।।

  • আপডেট সময় শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭০ বার

কলাপাড়া প্রতিনিধিঃ

কলাপাড়া পৌর নির্বাচনী পথ সভায় হামলা। (১৪)ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে অনুষ্ঠিত কলাপাড়া পৌর নির্বাচন ধীরে,ধীরে উত্তপ্ত।বাড়ছে সহিংসতা। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিঘ্নিত। আতংক বাড়ছে ভোটারদের মধ্যে।

৪ ঠা ফেব্রুয়ারী বিকাল ৩ টায় কলাপাড়া পৌর শহরের ৭ নং ওয়ার্ড সিনিয়র মাদ্রাসা মাঠে ধানের শীষের পথসভায় হঠাৎ অতর্কিত হামলা, আহত হন কলাপাড়া যুবদল নেতা এ্যাডঃ আবুল হোসেন, সদস্য সচিব জুয়েল ইকবাল, যুবদল নেতা গাজী সুমন,সালাউদ্দিন শিকদার, নুর এলাহি, সেচ্চাসেবকদল নেতা কল্লোল বিশ্বাশ, মৎস্যজীবি দল নেতা মোঃ জাকির, মাসুদ রানা সহ অন্যান্য নেতৃবৃন্দ। এদের মধ্যে গুরুতর আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কলাপাড়া উপজেলা জাতীয়তা বাদি দল (বিএনপি)

এদিকে একের পর এক নির্বাচনী সহিংসতায় উত্তপ্ত হচ্ছে কলাপাড়া পৌর নির্বাচন,আতংক বাড়ছে ভোটারদের মধ্যে শংকিত সুষ্ঠু ভোটের পরিবেশ নিয়ে। সচেতন মহল মনে করেন গনতান্ত্রিক অধিকার হরন করে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।প্রার্থী কে জনগণের কাছে ভোট চাওয়ার সুযোগ দিতে হবে। জনপ্রিয়তা থাকলে এবং জনগনের জন্য কাজ করলে তাকে প্রতিপক্ষকে ঘায়েল করে নির্বাচনে জিততে হয় না এতে করে প্রার্থীর প্রতি জনগন আস্থা হারিয়ে মুখফিরিয়ে নেওয়ার সম্ভাবনাই বেশি বলে রাজ নৈতিক বিজ্ঞ মহল মনে করেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas