1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

গাংনীতে জমি জায়গা সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত-৩

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৭০ বার

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে জমি জায়গা সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ফুলবাড়িয়া গ্রামের উত্তরপাড়া এ ঘটনা ঘটে। আহতরা হলো গাংনী উপজেলার হিজল বাড়িয়া গ্রামের উত্তরপাড়া মৃত আজাহার মণ্ডলের ছেলে আফতাব মন্ডল(৬০), মিলন হোসেনের ছেলে ইমন(১৬) আফতাব মণ্ডলের ছেলে মামুন(১৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, জমি জায়গা সংক্রান্ত জেরে হঠাৎ দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। হান্নান ও মান্নান গ্রাম্য সালিশের সালিশ অমান্য করে বাড়িঘর স্থাপন করেছিল। সময় আত্তাব মন্ডল ঘরে স্থাপন করতে নিষেধ করলে তারা হামলা চালায়।পরে অবস্থায় তিন জনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

আহত আফতাব মন্ডল জানান, আমার বাবা ও চাচা বাড়ির জমি জায়গা রেওয়াজ পদ্ধতিতে রেস্ট্রি করেন। আমার বাবা এবং চাচা মারা গেলে চাচাতো ভাই ইসা হকের ছেলে মান্নান(৫০) ও হান্নান(৪৫) এর সাথে জমি উলটপালট করে রিস্টার্ট দেওয়ার কথা থাকলেও তারা সেটি দিতে অস্বীকৃতি জানায়। এ বিষয়ে এক গ্রাম্য সালিশে জমি আমাদের রেজিস্ট্রি করে কথা দেওয়া থাকলেও তারা সেটি করে নি,পরবর্তীতে গাংনী থানায় এর সমাধান চেয়ে আমরা লিখিত আবেদন করি। আগামীকাল জমি রেজিস্ট্রি দেওয়ার কথা থাকলেও তারা জমির উপরে জোরপূর্বক ঘর স্থাপন শুরু করে। পরে আমরা নিষেধ করলে আমির উদ্দিন ছেলে ফাইনাল(৬০),খেদু ছেলে আলমগীর(৩৫) ও আমার চাচাতো ভাই মান্নান, হান্নান দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, মারামারির ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি,লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধি

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas