1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। কলাপাড়ায় হামজার ধাক্কায় ৯ বছরের শিশুর মৃত্যু।। সারাদেশে সাংবাদিক হত্যা, হামলা-মামলা ও নির্যাতনের প্রতিবাদে পটুয়াখালী (বিএমএসএফ’র) কলম বিরতি কর্মসূচি। কবিতা- নতুন লোকে কলাপাড়ায় ডালবুগঞ্জ ইউনিয়নে উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ দেলওয়ার নির্বাচিত।। রাজবাড়ী খানখানাপুর ইউনিয়নে মৃত, নাজু শেখ কে ঘিরে দোয়া মাহফিল অনুষ্ঠিত সংস্কারের অভাবে অস্তিত্ব বিলীনের পথে হিন্দু ধর্মাবলম্বীদের তীর্থস্থান কানাই-বলাই দিঘী বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত” বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান বাউফলে সাংবাদিকের উপরে হামলাকারী সন্ত্রাসীদের বিচারের দাবিতে মানববন্ধন। মহিপুরে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় একসঙ্গে দুই জনের বিষপানে প্রেমিকের মৃত্যু। কলাপাড়ার ডালবুগঞ্জে নৌকা প্রতিকের নির্বাচনী অফিস ভাংচুর।।

নৌকার প্রার্থী হতে চান আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের অ্যাড. এম হুমায়ুন কবির বাচ্চু

  • আপডেট সময় বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৭ বার

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনা আমতলী উপজেলার ৭নং আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান আওয়ামী লীগ নেতা অ্যাড. এম হুমায়ুন কবির বাচ্চু ।

এলাকাবাসীর আশা নৌকার প্রার্থী হয়ে আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ভাগ্যের পরিবর্তন ঘটাবেন। এমনটাই আশা করেন তার ইউনিয়নের সাধারন জনগণ। ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। এমনটাই চায়ের দোকানে গুঞ্জন শোনা যাচ্ছে ভোটারদের মধ্যে। সমাজসেবক হিসেবে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন তিনি। আদর্শ ও ন্যায় নীতিতে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র লক্ষ্য তার। এসব কারণেই এলাকার জনসাধারন মানুষের প্রশংসাও রয়েছে।

আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে সাধারন জনগনের সাথে কথা বলে জানা যায়, ছোটবেলা থেকেই মানুষের দুঃখে নিজেকে সর্বদা বিলীন করে দিয়েছেন তিনি। আর অসহায়দের পাশে দাড়িয়ে দু’হাত বাড়িয়ে দিয়েছেন । জাতির জনক বঙ্গবন্ধুর রাজনীতি মিশে আছে তার হৃদয়ে। ইউনিয়নকে সন্ত্রাস, মাদক ও জঙ্গীমুক্ত গড়ার লক্ষ্যে দিনরাত কাজ করে যাচ্ছেন তিনি। রাজনৈতিক সকল কর্মকান্ডে প্রশংসনীয় ভূমিকায় জেলা, উপজেলার নেতা কর্মীদের মন জয় করে নিয়েছেন তিনি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দিক নির্দেশনায় দলীয় সকল কার্যক্রমের পাশাপাশি ইউনিয়নের সরকারের উন্নয়নমূলক ভূমিকা রয়েছেন।

অ্যাড. এম. হুমায়ুন কবির বাচ্চু বলেন, করোনা মহামারিতে ব্যক্তি উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ নানা সগযোগীতা করে আসছি। আশাকরি আওয়ামী লীগ থেকে দলীয় সভানেত্রী শেখ হাসিনা আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন পরিষদ গড়ে তুলতে আমাকেই মনোনয়ন দেবেন ইনশআল্লাহ্। জননেত্রীর স্বপ্নো গ্রাম হবে শহর বাস্তোবায়নের জন্য কাজ করবো সদা সবসময়।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas