1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। কলাপাড়ায় হামজার ধাক্কায় ৯ বছরের শিশুর মৃত্যু।। সারাদেশে সাংবাদিক হত্যা, হামলা-মামলা ও নির্যাতনের প্রতিবাদে পটুয়াখালী (বিএমএসএফ’র) কলম বিরতি কর্মসূচি। কবিতা- নতুন লোকে কলাপাড়ায় ডালবুগঞ্জ ইউনিয়নে উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ দেলওয়ার নির্বাচিত।। রাজবাড়ী খানখানাপুর ইউনিয়নে মৃত, নাজু শেখ কে ঘিরে দোয়া মাহফিল অনুষ্ঠিত সংস্কারের অভাবে অস্তিত্ব বিলীনের পথে হিন্দু ধর্মাবলম্বীদের তীর্থস্থান কানাই-বলাই দিঘী বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত” বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান বাউফলে সাংবাদিকের উপরে হামলাকারী সন্ত্রাসীদের বিচারের দাবিতে মানববন্ধন। মহিপুরে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় একসঙ্গে দুই জনের বিষপানে প্রেমিকের মৃত্যু। কলাপাড়ার ডালবুগঞ্জে নৌকা প্রতিকের নির্বাচনী অফিস ভাংচুর।।

বাগেরহাটের চিতলমারী ইউপি নির্বাচনে নৌকার টিকিট পাচ্ছেন কারা! মরিয়া তরুন প্রজন্ম

  • আপডেট সময় রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৮৯ বার


বিশেষ প্রতিনিধি:

বাগেরহাটের চিতলমারীতে আসন্ন ইউপি নির্বাচনে নৌকার টিকিট পেতে দৌড়ঝাপ শুরু করেছেন চেয়ারম্যান প্রার্থীরা। এক দিকে নৌকা প্রতীকের বর্তমান চেয়ারম্যানবৃন্দ, অপর দিকে ছাত্র রাজনীতি থেকে উঠে আসা পরিচ্ছন্ন ও মেধাবী কিছু নেতৃবৃন্দ। দলের তৃণমূল থেকে হাই কমান্ড, চায়ের দোকান থেকে রাজপথ এবং ভোটারদের দোরগোড়ায় ছুটছেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নৌকা প্রতীক প্রত্যাশীরা। কে কোন ইউনিয়নে নৌকা পাচ্ছে বা কে পাচ্ছে না এইসব অংকের হিসাব নিকাশ হচ্ছে বিভিন্ন দোকানে, মোড়ে, ষ্ট্যান্ড ও আড্ডাসহ সর্বত্র। বিগত বছরে নির্বাচিত প্রতিনিধিদের কি ব্যর্থতা কি সফলতা তার চুল চেড়া হিসাব নিকাশ চলছে আওয়ামী লীগের তৃণমূল ও সর্বসাধারণের মধ্যে। তাদের দাবী, একাধিকবার নৌকা প্রতীক পেয়ে সাধারণ জনগণের সাথে দূর্ব্যাবহারকারী চেয়ারম্যানদের বাদ রেখে দলের দূর্দিনে জেল-জুলুম খাটা, হামলা মামলার শিকার ও ত্যাগী নেতাকর্মীদের ভিতর নৌকা প্রতীক বণ্টন হোক। আওয়ামী লীগ ছাড়াও উপজেলার বিএনপি ও জাতীয় পার্টি থেকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী আছে বলে গুঞ্জন রয়েছে।

উপজেলার ১ নং বড়বাড়ীয়া ইউনিয়নে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের প্রত্যাশী রয়েছে, বর্তমানে নৌকা প্রতীকের ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ সর্দার, সাবেক ইউপি চেয়ারম্যান অহিদুজ্জামান পান্না, ইউনিয়ন যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শিকদার আসলাম পারভেজ, সমাজ সেবক সৈয়দ জান্নাত আলী, এমএ খসরু আহম্মেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকির তরিকুল ইসলাম।

২ নং কলাতলা ইউনিয়নে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের প্রত্যাশী রয়েছেন, বর্তমান নৌকা প্রতীকের চেয়ারম্যান শিকদার মতিউর রহমান, সাবেক চেয়ারম্যান মোঃ ফরিদ আহম্মেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বাদশা মিয়া, সাধারণ সম্পাদক এম,এ মেসকাত, সৈয়দ মহসীন আলম।

৩ নং হিজলা ইউনিয়নে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক প্রত্যাশী, বর্তমান নৌকা প্রতীকের চেয়ারম্যান কামী আজমীর আলী, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্জ মোঃ বাদশা মিয়া ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আবু শাহীন।

৪ নং শিবপুর ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রত্যাশী, বর্তমান নৌকা প্রতীকের চেয়ারম্যান অহিদুজ্জামান কাকা মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অলিউজ্জামান জুয়েল খলিফা, ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন মুন্সির পুত্র উপজেলা ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সি।

৫ নং চিতলমারী সদর ইউনিয়ন আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রত্যাশী, বর্তমান নৌকা প্রতীকের চেয়ারম্যান আলহাজ্জ শেখ নিজাম উদ্দীন, উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ কেরামত আলী, বাগেরহাট ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দীনের সাবেক ব্যক্তিগত সহকারী রজত শুভ্র রায়।

৬ নং চরবানিয়ারী ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রত্যাশী, বর্তমান নৌকা প্রতীকের চেয়ারম্যান অর্চনা দেবী বড়াল ঝর্ণা, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এ্যাড. মানশীষ মজুমদার মনি, যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সমাজ সেবক শান্তনু রাণা রুবল।

৭নং সন্তোষপুর ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রত্যাশী, বর্তমান নৌকা প্রতীকের চেয়ারম্যান বিউটি আক্তার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হরেন্দ্রনাথ শিকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মল্লিক রেজাউল করিম।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas