1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:২৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে অফিস সহায়ক জাফরের খুটির জোর কোথায়!

  • আপডেট সময় বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ২৩৯ বার


পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের অফিস সহায়ক মো,জাফরের অনৈতিক কার্যকলাপ হুমকি ধাকতিতে হাসপাতালের ডাক্তার সহ কর্মচারীরা অতিষ্ঠ হয়ে পড়েছে।

অনুসন্ধানে জানাগেছে,মো,জাফর(৪৫) পটুয়াখালী সদর উপজেলার বদর পুর ইউনিয়নের শিয়ালি গ্রামের আব্দুল সোবাহান চৌধুরীর পুত্র। পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের অফিস সহায়ক পদে কর্মরত।

দির্ঘদীন যাবৎ হাসপাতালের কর্মচারীদের সাথে অহেতুক বিরোধসহ হয়রানি করে আসছে। তার বিরুদ্ধে রোগীদের কাছথেকে টাকা উত্রোলন একাধিক অফিযোগ সহ হাসপাতালে বিভিন্ন পদে কর্মরত নারীদের উর্তাক্ত করা ও মারধর করার অভিযোগ রয়েছে।

উক্ত ঘটনায় হাসপাতালের কর্মচারীরা তার বিরুদ্ধে গত ৩০ আগষ্ট ২০১৮ সনে পটুয়াখালী সদর থানায় একটি সাধারণত ডায়েরী করে।
বর্তমানে বেপরোয়া জাফর সার্জারী বিভাগের তার অনৈতিক কার্যকলাপ এবং রোগীদের কাছথেকে টাকা উত্রোলন করতে না পারায় সার্জারী ওয়ার্ডের আবাসিক সার্জন ডাক্তার শেখ শহীদুল ইসলাম শহীদকে হুমকী ধামকী দিয়ে বেড়ায়। এবং তাকে অন্যত্র বদলী করা সহ বিভিন্ন ভাবে সড়যন্ত্রের পায়তারা চালাচ্ছে।

গত ২৪ শে জানুয়ারি সন্ধায় সার্জারী বিভাগের আবাসিক সার্জনের স্ত্রী পটুয়াখালী সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক ফারজানা আক্তার সুমির মুঠোফোনে (০১৭৭৯৩৬৪২৩৪) এ বিভিন্ন ধরনের অশ্লীল কথাবার্তা সহ হুমকি প্রদান করে। আবাসিক সার্জনের স্ত্রী গত ২৬ শে জানুয়ারি উক্ত ঘটনার বিবরণ তুলে ধরে পটুয়াখালী সদর থানায় একটি সাধারণত ডায়েরী করেছে যার ডায়েরী নং ১৪০৬।

এবিষয়ে অফিস সহায়ক মো, জাফরের কাছে উল্লেখিত বিষয় জানতে চাইলে,তিনি বলেন,এ ঘটনা সম্পূর্ণ মিথ্যা ভিত্তি হীন, ও বানোয়াট বলে জানান তিনি।

এব্যপারে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডাঃমোঃ লোকমান হাকিম দৈনিক বাংলাদেশ কন্ঠকে বলেন, তত্ববদায়ক না থাকায় তিনি কোন বক্তব্য দিতে রাজি হয়নি।

হাসপাতালের একাধিক কর্মচারীসহ জনমনে প্রশ্ন একজন অফিস সহায়ক হয়ে কিকরে অনৈতিক কার্যকলাপসহ হুমকি ধামকী দিয়ে আসছে তার খুটির জোর কোথায়।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x