1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। আশুলিয়ায় চাঞ্চল্যকর শাহিন কবির হত্যা মামলার আসামী চায় থানা ছাত্রলীগের নেতৃত্ব যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে পবিত্র ঈদুল আযহা।। কুয়াকাটা পৌরসভায় ১৬ ’শ ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে চাল বিতরণ কুয়াকাটায় কন্যাদ্বায়গ্রস্ত পিতার পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ।। বঙ্গবন্ধুর নামে ৮ টি গরু ২টি মহিষ কোরবানী দিবেন কুয়াকাটা পৌর মেয়র। পটুয়াখালীতে করোনায় আরও তিন জনের মৃত্যু।। কুয়াকাটায় ৩ হাজার পেলো প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা। ২৪ ঘন্টায় করোনা আপডেট নওগাঁ জেলায় আরও ২ ব্যক্তির মৃত্যুঃ মোট মৃত্যু ১১১ জনঃ নতুন আক্রান্ত ৫৬ জন

পাথরঘাটায় এমপির নেতৃত্বে সতন্ত্র প্রার্থীর বসতঘরে আগুন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১১১২ বার

কুয়াকাটা ডেস্ক:

বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনকে কেন্দ্রকরে ২৬ জানুয়ারি সোমবার সন্ধ্যায় স্থানীয় এমপি শওকত হাচানুর রহমান রিমনের নেতৃত্বে অাওয়ামী লীগ দলীয় প্রার্থী অানোয়ার হোসেন অাকনের সমর্থিত লোকজন সতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল এর বসত ঘর ও তার শ্রমিক ইউনিয়ন অফিস ঘরে অাগুন দিলে ঘরের অাসবাবপত্রসহ অফিসের অাসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এসময়ে মোস্তাফিজুর রহমান সোহেলসহ তার সমর্থিত লোকজনের ওপর হামলা ছাড়াও সাংবাদিকদের ওপরও হামলা চালায় সন্ত্রাসীর।
সন্ত্রাসীদের হামলায় মোস্তাফিজুর রহমান সোহেলসহ তাদের সমর্থিত অর্ধশতাধিক নেতা কর্মী গুরতর অাহত হয়। সন্ত্রাসীদের হামলায় যমুনা টিভির বরগুনা জেলা প্রতিনিধি ফেরদৌস খান ইমন ও তার ক্যামেরাম্যান,দৈনিক সমকালের পাথরঘাটা প্রতিনিধি ইমাম হোসেন নাহিদ,দৈনিক অামাদের সময় পত্রিকার পাথরঘাটা প্রতিনিধি,কাজী রাকিবসহ একাধিক সাংবাদিক গুরতর অাহত হয়। সন্ত্রাসীরা সাংবাদিকদের ওপর হামলা করে তাদের ব্যবহৃত মটর সাইকেল ভাংচুর করে এবং মোহনা টিভির সাংবাদিক সুমন ইসলামকে না পেয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে তার দোকানে থাকা ৪টি ক্যামেরা, ৩ টি ল্যাপটব ও ৩ টি কম্পিউটানসহ প্রায় ১৫লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
উল্লেখ্য নির্বাচনের শুরু থেকে একের পর এক এমপির নেতৃত্বে সতন্ত্র প্রার্থীসহ প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের লোকজনের ওপর অাওয়মী লীগ দলীয় লোকজন হামলা করলেও প্রশাসন নিরব থাকায় গোটা পাথরঘাটায় অাতংক বিরাজ করছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas