1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। কক্সবাজার উখিয়ায় সিএনজি উল্টে আমর্ড পুলিশ ব্যাটালিয়নের এক এএসআই নিহত। ৫ মিনিটে ধর্ষক পুলিশের হাতে আটক নওগাঁয় বিয়ের আগেই ৯ম শ্রেণীর ছাত্রী ৮ মাসের অন্তঃসত্তা বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে ১২ বোতল ফেন্সিডিল সহ যুবক আটক। বেনাপোলে দীর্ঘ যানজট সমস্যা নিরসনের দাবী ব্যবসায়ি ওবেনাপোল পৌরবাসী কুয়াকাটা সৈকত সংলগ্ন সমুদ্রে মাছ ধরা ট্রলার নিমজ্জিত।। ১৫ জেনে জীবিত উদ্ধার  কুয়াকাটা সৈকতে নিয়ন্ত্রন হারিয়ে – অল্পের জন্য বাস চাপা থেকে রক্ষা পেলেন পর্যটকরা। আদালতে মিথ্যা মামলা দায়ের করায় আটক হলেন বাদী, অত:পর কারাগারে কুয়াকাটা সৈকতে ভাসমান পতিতাদের আনাগোনা,বিড়ম্বনায় পর্যটক ও স্থানীয়রা। কলাপাড়া হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারসহ মেডিকেল সামগ্রী প্রদান করলেন এমপি মহিব।। টাংগাইলে প্রধানমন্ত্রীর উপহার ও সেলাই মেশিন বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত

মহিপুরে বেড়াতে এসে ধর্ষণ চেষ্টার অভিযোগ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১৫৩ বার


নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী জেলাঃ


শ্বশুর বাড়িতে বেড়াতে এসে প্রতিবেশীর বসতঘরে ডুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ।

মহিপুর তাহেরপুর গ্রামে (বিগত ২২ ডিসেম্বর, ২০২০) মৃত মোশারেফ হোসেনের কিশোরী মেয়ে মোসাঃ মিতু বেগম (১৫)কে ধূলাসার ইউনিয়নের আনোয়ার হোসেনের পুত্র মোঃ মঈনুদ্দিন (৩০) ফাঁকাঘড়ে মিতুকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

ঘটনার পরপরই কিশোরী মিতুর (১৫) নানী, মোসাঃ আনোয়ারা বেগম বাদী হয়ে মহিপুর থানায় একটি ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেন।
সংশ্লিষ্ট তথ্যমতে ও অভিযোগের বিবরণীতে জানাযায়, ১নং বিবাদী মোঃ মঈনুদ্দিন (৩০) ও ২নং বিবাদী মোসাঃ রাবেয়া (৫০) এর বাসায় বেড়াতে আসেন।
গতমাসের ২২ ডিসেম্বর দুপুরের সময় আমি বাড়িতে না থাকার সুবাদে ২নং বিবাদী রাবেয়া বেগমের কুপরামর্শ নিয়া অসৎ উদ্দেশ্যে আমার বাড়িতে অনাধিকারভাবে প্রবেশ করিয়া আমার নাতনী ১নং সাক্ষী মোসাঃ মিতু (১৫)কে কুপ্রস্তাব দিলে সে রাজি না হলে ১নং বিবাদী মোঃ মঈনুদ্দিন (৩০) আমার নাতনীকে জোরপূর্বক চৌকির উপরে শোয়াইয়া মিতু (১৫) কে টানাহেঁচড়ার করিয়া শরীরের বিভিন্ন আপত্তিকর স্থানে হাত দিয়ে নির্যাতন করে।
১নং সাক্ষী মোসাঃ মিতুর (১৫) ডাক চিৎকারে উল্লেখিত ২নং সাক্ষী মাসুমা (৩০) ঘটনাস্থলে আসিলে অভিযুক্ত মঈনুদ্দিন ঘরের বাহিরে চলে যায়। আমি বাড়িতে আসিয়া উক্ত ঘটনা শুনিতে পাইয়া বিবাদীকে জিজ্ঞেস করিতে গেলে আমাকে ও ১নং সাক্ষীকে বিভিন্ন প্রকারের ভয়ভীতি খুন জখমের হুমকি প্রদর্শন করেন এবং বলে যে, উক্ত ঘটনা নিয়ে বাড়াবাড়ি করলে হাত, পা ভেঙে দিবে বলিয়া আমাকে হুমকি দেয়।

এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ঘটনার সাধারণ ডায়েরি গ্রহণ করা হয়েছে এবং তদন্ত চলমান রয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas