1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:১৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। পটুয়াখালীর দুমকীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রভাবশালীদের ভুমি দখলের পায়তারা! মহিপুর ১ ব্যাগ টাকাসহ ১ চোর আটক। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। বিএমএসএফের কেন্দ্রীয় গবেষণা সম্পাদক বেলালকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়া হচ্ছে। গলাচিপায় শিক্ষক-ছাত্রীর আপত্তিকর কথাবার্তা ফাঁস সমালোচনার ঝড়। রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দীন কেন্দুয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ে- অসীম অপু দম্পত্তি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা সরকারি খাল সেচ দিয়ে চেয়ারম্যানের মাছ শিকার, মিষ্টি পানি সংকটে কৃষক কলাপাড়ায় উপজেলা উন্নয়ন ও সমন্বয়সভা অনুষ্ঠিত \

মধ্যরাতে ছিন্নমূল ও হরিজন পল্লীতে জেলা প্রশাসকের কম্বল বিতরণ।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৮৪ বার

ইমাম হাসান জুয়েল,চাঁপাইনবাবগঞ্জঃ


চাঁপাইনবাবগঞ্জে বুধবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ১০ টা থেকে মধ্য রাত পর্যন্ত রেলস্টেশনে ছিন্নমূল ও শহরের নিমতলা এলাকায় হরিজন পল্লীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

তিনি প্রথমে রেলস্টেশনে এবং পরে হরিজন পল্লীতে দরিদ্র মানুষগুলোর গায়ে কম্বল জড়িয়ে দেন এবং তাদের খোঁজ-খবর নেন। এ-সময় তাঁর সঙ্গে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকিউল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আনিসুর রহমান, সহকারি কমিশনার রবিন মিয়া, আশরাফুল হক, চন্দন কর, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আফসার আলীসহ জেলা প্রশাসনের অন্য কর্মকর্তাগণ। হরিজন পল্লীতে জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা বিতরণ কাজে সহযোগিতা করেন।

এদিকে জেলা প্রশাসনের ত্রাণ শাখা থেকে জানা গেছে, চলতি শীত মৌসুমে জেলার ৪৫টি ইউনিয়নে ৪৬০টি করে কম্বল বিতরণ করা হয়েছে এবং আরো প্রায় সমপরিমাণ কম্বল বিতরণ চলছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas