1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। কক্সবাজার উখিয়ায় ১৮ নং রোহিঙ্গা ক্যাম্পে ২ গ্রুপের সংঘর্ষে নিতহ 8 আহত ৭ পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১৩১ পিস বিয়ার ক্যান, সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। তেতুলিয়া নদীতে মা ইলিশ শিকারের মহোৎসব, চলছে চোর পুলিশ খেলা. শার্শায় উপজেলা মোহাম্মদ আবু মুসা জামাইয়ের হাতে শ্বশুর খুন। Some Known Facts About Sports Betting. ১ নং খট্রা মাধব পাড়া ইউনিয়ন চেয়ারম্যান মোখলেছুর রহমান অনিয়ম ও দুর্নিতীর শির্ষে।। স্হানীয জনতা অতিষ্ট।। বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরেছে ১১ জন কিশোরী ৮ জন কিশোর ও একজন শিশু শাশা উপজেলা ইউনিয়ান নির্বাচনকে ঘিরে দলের ভিতরে কোন গ্রুপিং করা যাবেনা

কুয়াকাটা পৌর ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।।

  • আপডেট সময় রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ২৭৯ বার

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী জেলাঃ
কুয়াকাটা পৌর ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

ছাত্রদলের উদ্যোগে (৩ জানুয়ারী) রবিবার, বিকেল ৪টায় ছাত্রদলের উদ্যোগে কুয়াকাটা পৌরসভা ধানের শীষের নির্বাচনী কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও আলোচনাসভা অনুষ্ঠিত করা হয়েছে।
আলোচনা সভার সভাপতিত্ব করেন, কুয়াকাটা পৌর ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক, জুবায়ের আহমেদ (রিয়াজ) সভা সঞ্চালনা করেন, কুয়াকাটা পৌর ছাত্রদলের নব্য সদস্য সচিব মোঃ নেছার উদ্দিন হাওলাদার, প্রধান বক্তা ছিলেন সদ্য-সাবেক আহ্বায়ক গাজী মোঃ হানিফ।

বিশেষ বক্তব্য রাখেন, কুয়াকাটা পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক, মোঃ জসিম উদ্দিন (বাবুল) ভূইয়া, মোঃ সাইদুর রহমান (সোহেল), মোঃ সাইদুর রহমান (সাঈদ), কুয়াকাটা পৌর যুবদল নেতা মোঃ শাহাবুদ্দীন (মিরাজ) মুসুল্লি, কুয়াকাটা পৌর সেচ্ছাসেবকদলের নেতা মোঃ হায়দার শেখ
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী ছাত্রদল (বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা) কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ও কুয়াকাটা পৌর ছাত্রদলের প্রতিষ্ঠাতা সাবেক কার্যকরী সদস্য, আব্দুল কাইয়ুম (আরজু), কুয়াকাটা পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক, হাসান-আল আউয়াল প্রমুখ।

বক্তারা বলেন, জাতীয়তাবাদী ছাত্রদল এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। ছাত্রদলই গনতন্ত্র প্রতিষ্ঠার একমাত্র চালিকাশক্তি। এদেশের স্বৈরাচার পতনে ছাত্রদল অন্যান্য ভূমিকা রেখেছে; ভবিষ্যতেও ছাত্রদলই এদেশের গনতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করবে। এই লক্ষ্য নিয়ে কুয়াকাটা পৌরসভায় একটি সুসংগঠিত ছাত্রদল গঠন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে এবং এবিএম মোশাররফ হোসেন এর নেতৃত্বকে আরো সামনে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান করেন উপস্থিত বক্তারা।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas