1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

সিলেটের বিভিন্ন উপজেলায় শীতার্ত মানুষের মধ্যে ইবনে সিনা হাসপাতালের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৩২ বার

নিজস্ব সংবাদদাতা: সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে জৈন্তাপুর সহ সিলেটের বিভিন্ন উপজেলায় শীত বস্ত্র বিতরণ অব্যাহত রাখছে ইবনে সিনা হাসপাতাল লি: সিলেট।

গত ১৫ জানুয়ারী ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেডের চেয়ারম্যান(এইচ এম সি) মাওলানা হাবিবুর রহমান হাসপাতালের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। উপজেলা ভিত্তিক শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে গত ১৭ জানুয়ারী মঙ্গলবার জৈন্তাপুর ও গোয়াইনঘাট উপজেলায় হাসপাতালের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়। জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের গুয়াবাড়ি গ্রামে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেডের পরিচালক ডা: মোদাব্বির হোসাইন, শিক্ষাবিদ আনোয়ার হোসেন খান, জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আগামী দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে সিলেট-৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব জয়নাল আবেদীন, ইবনে সিনা হাসপাতালের সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার ও কর্পোরেট ইনচার্জ শাহেদ আলী, এসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন) ও ইনচার্জ, ইবনে সিনা মীরগঞ্জ শাখার মুহা.নজরুল ইসলাম মারুফ এসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং) বদরুল হক, মার্কেটিং অফিসার নাজমুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন, জৈন্তাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ,জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, সমাজসেবী কিবরিয়া হোসেন, ইউপি সদস্য হুমায়ুন কবির খান,ফখরুল ইসলাম, সমাজসেবী আবুল হাসিম, এনামুল হক,জসিম উদ্দিন। বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী গুয়াবাড়ি এলাকার অসহায় হতদারিদ্র ৭০টি পরিবারের মধ্যে এসব শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়েক্রমে
ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেডের পক্ষ থেকে সিলেট জেলার অন্যান্য উপজেলা সহ সিলেট বিভাগে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করা হবে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas